#

অপহরণের একমাস একদিন পর খাগড়াছড়ি সদরের মধুপুর এলাকা থেকে মুক্তি পেলেন ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙামাটি শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমা।

বৃহস্পতিবার রাত পৌনে ৮টায় খাগড়াছড়ি সদরের মধুপুর এলাকায় অপহৃতদের অভিভাবক ও স্থানীয় মুরব্বীদের জিম্মায় অপহরণকারীরা তাদের মুক্তি দেয় বলে নিশ্চিত করেছেন ইউপিডিএফ সংগঠক মাইকেল চাকমা।

মাইকেল চাকমা জানান, বৃহস্পতিবার পৌনে ৮টার দিকে অভিভাবক ও মুরব্বিদের জিম্মায় দুই নেত্রীকে অপহরণের একমাস একদিন পর মুক্তি দেয়া হয়েছে। তবে তারা এখন কোথায় কিভাবে আছেন সেটি জানাতে পারেননি তিনি।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইন-চার্জ(ওসি) সাহাদাত হোসেন টিটো বলেন, হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মুক্তি পেয়েছেন বলে শুনেছি।

এর আগে গত ১৮ মার্চ সকালে রাঙামাটির কতুকছড়ি বাজার এলাকা থেকে অস্ত্রের মুখে তুলে নেয়া হয় ইউপিডিএফ সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙামাটি শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমাকে। এঘটনায় ২১ মার্চ দয়া সোনা চাকমার বাবা বৃষধন চাকমা রাঙামাটির কোতেয়ালী থানায় বাদি হয়ে অপহরণ মামলা করেন। অপহরণের জন্য ইউপিডিএফ ও হিল উইমেন্স ফেডারেশন প্রতিপক্ষ ইউপিডিএফ গণতান্ত্রিককে দোষারোপ করে আসছিল।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন