#

বরিশালের যাত্রীদের সুবিধার্থে এবার সংযুক্ত হচ্ছে বরিশাল-ঢাকা-সিলেট-কলকাতা রুটে গ্রীন লাইন পরিবহনের বাস। নতুন জার্মানীর বিখ্যাত ম্যান, হাই ডেক/ স্কানিয়া বাস সার্ভিস যাত্রীদের জন্য আরাম দায়ক হবে বলে জানিয়েছেন গ্রীন লাইন বাস কতৃপক্ষ। বাসগুলো বিলাসবহুল সম্পূর্ণ শীতাতপ নিয়ন্ত্রিত। যাত্রা বিরতিতে মান সম্মত সৌজন্যমূলক খাবার ব্যবস্থা। বরিশালে রোববার নথুল্লবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে আধুনিক মানের এ বাসের উদ্বোধন করা হয়েছে। বরিশাল বাস মিনিবাস কোচ মালিক সমিতির সমিতির সভাপতি আফতাব হোসেনসহ অতিথিরা এ বাসের উদ্বোধন করেন।গ্রীন লাইন বাসের কাউন্টার ইনচার্জ মোঃ মনিরুজ্জামান জামাল জানান- আজ রোববার আধুনিক মানের এ বাসের উদ্বোধন করা হয়েছে। দুই একদিনের মধ্যে বরিশাল থেকে এ সার্ভিস শুরু হবে। কোন রুটে কত ভাড়া এবং কখন ছাড়বে দুই একদিনের মধ্যে মিটিং করে নির্ধারন করা হবে। পরবর্তীতে যাত্রীদের সুবিধার জন্য তা জানানো হবে।

তবে গ্রীন লাইন ওয়াটার ওয়েজ বরিশাল এর ম্যানেজার লিপটন জানান-২৪ মে থেকে বরিশাল-ঢাকা গ্রীন লাইন বাস সার্ভিস শুরু হবে। ভাড়া নির্ধারন করা হয়েছে ৮শ টাকা প্রতি সিট। পরবর্তীতে বরিশাল-বেনপোল-কলকাতা-সিলেট রুটে বাস চলাচল শুরু হবে।
উদ্বোনধী অনুষ্ঠানে অতিথিরা বলেন , সাড়া বিশ্বে সড়ক পরিবহনে আধুনিক মানসম্মত গাড়ী চলাচল করছে। বাংলাদেশেও বর্তমান যুগের সাথে সামঞ্জস্য রেখে আধুনিক মান সম্মত গাড়ীর প্রয়োজন। বর্তমান সময়ের সাথে পাল্লা দিয়ে বরিশালবাসীর সুবিধার কথা বিবেচনা করে জার্মানীর বিখ্যাত ব্রান্ডের দৃষ্টি নন্দন, বিলাস বহুলবাস আমদানী সার্ভিস চালু করা হয়েছে। অত্যাধুনিক এসব বাস যাত্রী সাধারনের মধ্যে ব্যাপক সাড়া ফেলবে বলে আশাবাদী বাস কতপক্ষ।

গ্রীন লাইন পরিবহন সড়ক পথে যাত্রী সেবা দেয়ার উদ্দেশ্যেই বাস সার্ভিস পরিচালনা করছে। ইউরোপের বিশ্ব বিখ্যাত ব্যান্ড সুইডেনের ভলভো স্ক্যানিয়া ও জার্মানীর ম্যান গাড়ী দ্বারা আন্তর্জাতিক মানের যাত্রী সেবা প্রদান করে সড়ক পথে নির্ভর যোগ্য প্রতিষ্ঠান হিসাবে মানুষের মন জয় করেছে। আন্তর্জাতিক মানের যাত্রী সেবা, উন্নত মানের গাড়ী, সু-শিক্ষিত গাইড, প্রশিক্ষন প্রাপ্ত চালক, সব ধরনের যাত্রীদেরকে নিরাপত্তা দিয়ে সেবা প্রদান করে আসছে গ্রীন লাইন পরিবহন। নিরাপদ ও আরাম দায়ক ভ্রমনে গ্রীন লাইন পরিবহন বাংলাদেশে উন্নত ও আধুনিক মাত্রা যোগ করেছে।

গ্রীন লাইন পরিবার শুধু সড়ক পথেই সীমাবদ্ধ নেই, সময়ের সাথে তাল মিলিয়ে গ্রীন লাইন পরিবার আধুনিক মান সম্মত নৌযানের মাধ্যমে ঢাকা-বরিশাল নৌ পথে ডে সার্ভিসের মাধ্যমে যাত্রী সুবিধা অব্যাহত রেখেছে। পর্যটন শিল্পেও গ্রীন লাইন পরিবার সংযুক্ত। গ্রীন লাইন ওয়াটার ওয়েজ সেবা দিয়ে আসছে টেকনাফ-সেন্টমার্টিন রুটে।

গ্রীন লাইন পরিবার দেশের দক্ষিনাঞ্চলের যাত্রীগনের সুবিধা বিবেচনায় রেখে আধুনিক মান সম্পন্ন জাহাজ দ্বারা ডে সার্ভিস পরিচালনা করে আসছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন