বরিশালে দুই সহোদরের ঈদের শপিংয়ের টাকা তুলি দিলেন জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে

লেখক:
প্রকাশ: ৪ years ago

করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের সহযোগিতা চেয়েছেন পাশাপাশি সবাইকে তার নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসতে আহবান জানিয়েছেন। তাতে সারা দিয় এরিমধ্য অনেকে মানবতার পরিচয় দিয়েছে আজ তারি ধারাবাহিকতায় একই পরিবারের দুই সহোদর শিশু শিক্ষার্থীদের ঈদের শপিংয়ের টাকা তুলে দিল বরিশালের করোনা কাজে ব্যবহারের জন্য জেলা প্রশাসনের ত্রাণ তহবিলে।

আজ ১০ মে সোমবার দুপুর আড়াইটার দিকে বরিশাল জেলা প্রশাসকের কার্যালয় তার অফিস কক্ষে বরিশাল শহীদ আরজু মনি সরকারি প্রাথমিক বিদ্যালয় এর ৫ শ্রেণীর শিক্ষার্থী তানজিরুল ইসলাম তাজিম এবং তাহরিম ইসলাম তামিম জিনিয়াস কিন্টার গার্ডেন ক্লাস ওয়ানের শিক্ষার্থী তাদের দুজনের এবারের ঈদের শপিংয়ের ৫ হাজার টাকা জেলা প্রশাসক বরিশাল এস, এম, অজিয়র রহমান এর হাতে তুলে দেন করোনা কাজে ব্যবহারের জন্য। এসময় উপস্থিত ছিলেন তাদের বাবা মোঃ রেজাউল করিম মাসুদ তিনি পেশায় ব্যবসায়ী এ মিডিয়ায় মালিক।

তারা বরিশাল সিটি কর্পোরেশন এর ২ নম্বর ওয়ার্ড কাউনিয়া ব্রাঞ্চ রোড এলাকায় বসবাস করেন। তাদের মা শামীমা আক্তার লুনা তিনি একজন গৃহিণী। তারা দুই ভাই পড়াশোনায় ভালো। তাদের এই ঈদের কেনাকাটার টাকা জেলা প্রশাসনের ত্রাণ সহায়তা তহবিলের ২০০০০৩৪৬৪ হিসাব নং সোনালী ব্যাংক লিমিটেডে জমা দেওয়া হবে এবং তা করোনা কাজে ব্যবহার করা হবে। এসময় জেলা প্রশাসক বরিশাল বলেন, বরিশালে ছোট ছোট শিশু শিক্ষার্থী যে মানবিকতা আমাদের শেখাচ্ছে তা অনেকের জন্য অনুকরণীয়। এভাবে সবাই এগিয়ে আসলে প্রাণঘাতী করোনা মোকাবিলায় আমরা সফলতার পাশাপাশি আক্রান্তদের পাশে এসে দাঁড়াতে পারবো এবং করোনা কাজে এই তহবিলের অর্থ ব্যয় করতে পারব। আমি এই শিশু শিক্ষার্থীদের সফলতা কামনা করছি।