এমপির ভাতিজার স্ত্রী ইয়াবাসহ আটক

:
: ৬ years ago

কুষ্টিয়ার দৌলতপুরে সংসদ সদস্যের ভাতিজার স্ত্রী বাসরী খাতুনকে (৩৪) ইয়াবাসহ আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তরা। রোববার বেলা ১১টার দিকে উপজেলার সোনাইকুন্ডি এলাকার নিজ বাড়ি থেকে তাকে ৫২ পিচ ইয়াবাসহ তাকে আটক করা হয়।

পরে তার বিরুদ্ধে মামলা দিয়ে থানায় সোপর্দ করা হয়। এমপি পরিবারের একজন নারী সদস্য মাদকসহ ধরা পড়ায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য রেজাউল হক চৌধুরীর ভাতিজা টোটন চৌধুরী ও তার স্ত্রী বাসরী খাতুন দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিলেন। গোপন এ সংবাদ পেয়ে তাদের একটি টিম সকালে উপজেলার হোগলবাড়িয়া ইউনিয়নের সোনাইকুণ্ডি গ্রামে টোটন চৌধুরীর বাড়িতে অভিযান চালায়। এসময় টোটন চৌধুরী পালিয়ে গেলেও তার স্ত্রী রাসমী খাতুনকে ৫২ পিস ইয়াবাসহ আটক করে।

জানা গেছে, টোটন চৌধুরীর বড় ভাই লোটন চৌধুরী উপজেলা মাদক নিয়ন্ত্রণ কমিটির আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য।

দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মিজানুর রহমান বাদী হয়ে থানায় টোটন চৌধুরী ও তার স্ত্রী বাসরী খাতুন আসামি করে একটি মামলা দায়ের করেছেন। টোটন চৌধুরীকে আটকের চেষ্টা চলছে।