#

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশের স্ত্রী তানজিলা হক চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করেছে পুলিশ। শনিবার নগর পুলিশের প্রসিকিউশন শাখার মাধ্যমে রিমান্ডের আবেদন আদালতে জমা দেওয়া হয়েছে। সোমবার রিমান্ডের শুনানি হতে পারে বলে জানা গেছে।

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মিজানুর রহমান বলেন, ‘চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য তার স্ত্রীকে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।’

এর আগে গত শুক্রবার বিকেলে তানজিলা হক চৌধুরীসহ ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন আকাশের মা জোবেদা খানম। এর আগের দিন বৃহস্পতিবার মধ্যরাতে নগরের নন্দনকানন এলাকার আত্মীয়ের বাসা থেকে তানজিলা হক চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার আদালতে পাঠানো হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বৃহস্পতিবার ভোরে চান্দগাঁও আবাসিক এলাকার বাসায় ইনজেকশনের মাধ্যমে নিজের শরীরে বিষ প্রয়োগ করে আত্মহত্যা করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক মোস্তফা মোরশেদ আকাশ। আত্মহত্যার আগে ফেসবুকে স্ত্রীর বিরুদ্ধে বিয়েবহির্ভূত সম্পর্ক ও প্রতারণার অভিযোগ করে যান আকাশ।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন