রাজমিস্ত্রির ছেলেকে তুলে নিয়ে মারধর, কাউন্সিলর গ্রেফতার

:
: ৩ years ago

রাজমিস্ত্রির ছেলেকে অফিসে ধরে এনে মারধরের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হেলাল সরকারকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ মে) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয় মরাপুকুরপাড় এলাকায় ফুটবল খেলার সময় বুধবার (২ জুন) বিকেলে রাজমিস্ত্রি বজলুর রহমানের ছেলে দ্বীন ইসলামের সঙ্গে পৌর কাউন্সিলর হেলাল সরকারের ছেলে পিয়াসের বাগবিতণ্ডা হয়। এর জেরে দ্বীন ইসলামকে ধরে এনে হেলাল সরকার মারধর করেন। পরে কাউন্সিলর রাজমিস্ত্রির বজলুর রহমানের বাড়িতে হামলা চালিয়ে ঘরে থাকা আসবাবপত্র ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল লুটপাট করে নিয়ে যান। এসময় বজলুর রহমান, তার স্ত্রী ও দুই ছেলেকে মারধর করে কাউন্সিলর অফিসে তুলে নিয়ে যান। সেখানে টেবিলের উপর ফেলে বজলুর রহমানের ছেলে দ্বীন ইসলামকে পুনরায় ব্যাপক মারধর করেন। এ ঘটনায় রাতে বজলুর রহমান বাদী হয়ে মামলা করেন।

মামলার বাদী বজলুর রহমান বলেন, খেলার মাঠে বাগবিতণ্ডার খবর পেয়ে আমার বড় ছেলে ছোট ছেলেকে শাসন করেছে। তারপরও আমার ছেলেকে ধরে নিয়ে মারধর ও বাড়িতে হামলা করে লুটপাট করেছেন কাউন্সিলর। আমি এর বিচার চাই।

কসবা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগির ভূঞা বলেন, মামলা দায়েরের পর অভিযুক্ত কাউন্সিলরকে গ্রেফতার করা হয়েছে।