মন্ত্রীসভায় নেই আমির হোসেন আমু, হতাশ দক্ষিনাঞ্চলবাসী

:
: ৫ years ago

অনলাইন ডেস্ক// একাদশ জাতীয় সংসদের মন্ত্রীসভায় নেই বর্ষিয়ান নেতা বর্তমান শিল্পমন্ত্রী আলহাজ্ব আমির হোসেন আমু মন্ত্রীসভায় না থাকায় দক্ষিনাঞ্চলবাসী হতাশা প্রকাশ করেছে। আমু ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য। ৪ বারের এমপি আমির হোসেন আমু মন্ত্রীপদ না পাওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন নেতা কর্মীরা।

রবিবার বিকেলে ঘোষিত এ মন্ত্রীসভায় বরিশাল বিভাগ থেকে ২জন স্থান পাওয়ায় হতাশ ঝালকাঠিাবাসী। দক্ষিনাঞ্চলে পিরোজপুর-১ থেকে এ্যাড. শ. ম. রেজাউল করিমকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ও বরিশাল-৫ এর কর্নেল জাহিদ ফারুক শামিম পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী হয়েছেন।
তবে অনেকেই আশা করছেন জাতীয় সংসদের সংসদীয় উপনেতার পদটি পেতে পারেন।

এ ব্যাপারে জানতে চাইলে আ.লীগের ঝালকাঠি সদর উপজেলা শাখা সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোস্তাফিজুর রহমান বলেন, শিল্প মন্ত্রনালয় যেভাবে তিনি কাজ শুরু করেছিলেন, এবারেও তাকে দায়িত্ব দেয়া হলে তিনি কাজগুলো সফলভাবে সম্পন্ন করতে পারতেন।

ঝালকাঠি পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার বলেন, আমরা বিশ্বাসই করতে পারছিনা আমু ভাই মন্ত্রীসভায় নেই। দেশের উন্নয়নের স্বার্থে তাকে মন্ত্রী সভায় রাখা উচিত ছিল। আমরা ঝালকাঠিবাসী হতাশ হয়েছি।

অন্যদিকে দলে ঝালকাঠিতে আমু বিরোধী অংশের নেতা হিসেবে পরিচিত জেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান এবং সাবেক পৌর মেয়র আফজাল হোসেন এর কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তারা সরাসরি কোন মন্তব্য করেননি।