মনোনয়ন দৌড়ে এগিয়ে ফুটবলার আমিনুল

:
: ৬ years ago

ঢাকা-১৪ ও ১৬ আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনয়ন চেয়েছেন দলটির যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সাবেক তারকা ফুটবলার আমিনুল হক। এ লক্ষ্যে দলীয় মনোনয়ন ফর্মও তুলেছেন তিনি। জাতীয় ফুটবল দলের সাবেক এ অধিনায়কের ঘনিষ্টসূত্র জানিয়েছে, আমিনুল মনোনয়ন পেতে যাচ্ছেন ঢাকা-১৪ আসনে।

এ আসনে বিএনপির মনোনয়ন চেয়েছেন আরো দুইজন এসএ সাজু ও বজলুল বাসিত আনজু। বিএনপির হাই কমান্ড থেকে আমিনুল হককেই সবুজ সংকেত দেয়া হয়েছে বলে জানা গেছে। দলটি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তাদের চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করবে ৮ ডিসেম্বর।

তবে আমিনুল হক বৃহস্পতিবার সন্ধ্যায় বলেছেন, ‘এখনো কোনো কিছু চূড়ান্ত হয়নি। আমি দুটি আসনে মনোনয়ন চেয়েছি। দুই এলাকাতেই আমি কাজ করে যাচ্ছি। দলের হাই কমান্ড যে আসনে মনোনয়ন দেবে সেখানেই নির্বাচন করতে আমি প্রস্তুত। এমনকি দল যাকে মনোনয়ন দেবে তার জন্য কাজ করতে প্রস্তুত আমি। নির্বাচনে আমাদেরকে সবাই মিলে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

আমিনুল হক দেশের সর্বকালের সেরা গোলরক্ষকদের একজন। জাতীয় দলের অধিনায়ক ছিলেন ২০০৭ থেকে ২০১১ সাল পর্যন্ত। মোহামেডান, আবাহনী, মুক্তিযোদ্ধাসহ দেশের বড় ক্লাবগুলোতে খেলেছেন তিনি।