‘ভুয়া মুক্তিযোদ্ধা’ বলায় ম্যাচ রেফারিকে রকিবুলের লিগ্যাল নোটিশ

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

মুক্তিযোদ্ধার খেতাব নিয়ে প্রশ্ন তোলায় ম্যাচ রেফারি সাখওয়াত হোসেন চুনুকে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিফ ম্যাচ রেফারি স্বধীনতা পদক প্রাপ্ত মুক্তিযোদ্ধা রকিবুল হাসান।

 

আজ রোববার (২০ আগস্ট) লিগ্যাল নোটিশ পাঠানোর বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন রকিবুল হাসান। মুঠোফোনে তিনি বলেন, ‘সামাজিক যোগাযোগ মাধ্যমে সে (চুনু) আমার মুক্তিযুদ্ধ নিয়ে প্রশ্ন তোলে। আমি নাকি ভুয়া মুক্তিযোদ্ধা। আমি আমার আইনজীবীর মাধ্যমে নোটিশ পাঠিয়েছি।’

এদিকে রাইজিংবিডিকে চুনু জানিয়েছেন তিনি এখনো লিগ্যাল নোটিশ পাননি। যেহেতু এটি আইনি পর্যায়ে চলে গেছে তাই এই নিয়ে কোনো বক্তব্য দিতে চাননি এই ম্যাচ রেফারি।

 

মুঠোফোনে চুনু বলেন, ‘আমি এখনো লিগ্যাল নোটিশ পাইনি। আর এটা নিয়ে আমি কোনো বক্তব্য দেবো না। লিগ্যাল নোটিশ হাতে পেলে আমি আইনিভাবে জবাব দেবো। আমি এখন কিছু বললে বিতর্ক তৈরি হবে।’

রকিবুল বিষয়টি কোনোভাবে মানতে পারছেন না। গত মার্চে তিনি স্বাধীনতা পুরস্কার পেয়েছেন, ‘আমি মার্চে স্বাধীনতা পুরস্কার পেয়েছি। সে কীভাবে এটা বলে। আমাকে নাকি মিডিয়া মুক্তোযোদ্ধা বানিয়েছে। আমি মামলা করতে পারতাম। তাকে ৭ দিনের সময় দেওয়া হয়েছে। দেখি কি জবাব দেয়’। -যোগ করেন রকিবুল।