#

রাকিব সিকদার নয়নঃ প্রতি বছরের ন্যায় এবারও শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ২০১৯ পালন করলো আমরা টুইটারবাসী। দেশি ও প্রবাসী টুইটার ইউজারদের আর্থিক সহায়তায় শীতবস্ত্র বিতরণ কর্মসূচি ২০১৯ পালন হল।

স্থান- টংকাবতী, বান্দরবান-চট্টগ্রাম। এসময় আমরা টুইটারবাসীর অন্যতম সদস্য আসিফ আহমেদ রসি, মোহাম্মদ রুহুল আমিন, প্রকৌশলী রাকিব সিকদার নয়ন, মোহাম্মদ আসলাম, পাভেল, রাজীব রানা প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। পাহাড়ি এলাকায় অবহেলিতদের মাঝে কম্বল, বাচ্চাদের হুডি, বড়দের গরম পোশাক, ভেসলিন বিতারন করা হয়।

এসময় স্থানীয় একজন বলেন আমাদের এই প্রত্যন্ত অঞ্চলে এই কার্যক্রম খুব কম হয়, তাদের আহবান যে, এরকম যেন কর্মসুচি প্রতিবছর পালন করা হয়, স্থানীয় জন প্রতিনিধি আমরা টুইটারবাসীর সকলে সাধুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন

উল্লেখ্য যে অনলাইন ভিত্তিক টুইটার ব্যাবহারকারীদের সামাজিক সংগঠন “আমরা টুইটারবাসী” পক্ষ থেকে ইতিমধ্যেই বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে। প্রতি বছরই শীত বস্ত্র বিতরণ, এতিমদের ইফতার ও দোয়া মাহফিল, এতিমদের ঈদ পোশাক বিতরণ, মাদ্রাসাতে ফ্যান-পোষাক বিতরন, শ্রমিক ও পথশিশুদের জন্যে খাবার বিতরন ইত্যাদি করে আসছে। বাংলাদেশের টুইটার ইউজারদের আর্থিক সহায়তায় এসব মানবিক কার্যক্রম পরিচালিত হয়েছে। এরই মধ্যে দেশের বন্যা কবলিত এলাকা গুলোতেও বিভিন্ন রকম সাহায্য হাত বাড়ানো হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন