বিয়ের ১০ বছর পর মা হলেন ‘বালিকা বধূ’র অভিনেত্রী নেহা

:
: ১ বছর আগে

‘বালিকা বধূ’খ্যাত অভিনেত্রী নেহা মর্দা বিয়ের ১০ বছর পর মা হয়েছেন। সন্তান জন্মদানের সময় কঠিন সমস্যার মুখোমুখি হন তিনি। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। এরপর পৃথিবীর আলো দেখল তার প্রথম সন্তান।

শুক্রবার (৭ এপ্রিল) অসহনীয় যন্ত্রণায় কাতরাচ্ছিলেন নেহা। সেই অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হলে কয়েক ঘণ্টার মধ্যেই সন্তান প্রসব করেন তিনি। যদিও নির্ধারিত সময়ের আগেই পৃথিবীতে এনেছেন শিশুকে।

 

তাই আপাতত এনআইসিইউ-এর শিশুসুরক্ষা কক্ষে রাখা হয়েছে নেহার সদ্যোজাত কন্যা সন্তানতে। ১৪ দিন পর নবজাতককে নিয়ে বাড়ি ফিরতে পারবেন বাবা-মা, জানিয়েছেন চিকিৎসকেরা।

বিজ্ঞাপন

 

শারীরিক ধকল সামলে নেহা বলেন, ‘আমার কাছে খুব অল্প সময়ের জন্যই ছিল আমার কন্যা। প্রিম্যাচিওর হয়েছে, তাই এনআইসিইউ-তে আছে। ওর কিছুটা ওজন বাড়ুক, তারপর আমরা বাড়ি ফিরব।’

 

‘বালিকা বধূ’ ধারাবাহিকে গহনার চরিত্রে অভিনয় করে দ্রুত জনপ্রিয়তা পান নেহা। যদিও বিয়ের পর খুব বেছে বেছে কাজ করতে শুরু করেন তিনি। ২০১২ সালে পটনার ব্যবসায়ী আয়ুষ্মান আগরওয়ালের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী।

বিয়ের ১০ বছরের মাথায় অন্তঃসত্ত্বা হন নেহা। কিন্তু মা হওয়ার ঠিক মুখে এসে জটিলতা দেখা দেয়। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। এরপর পৃথিবীর আলো দেখল তার প্রথম সন্তান।

 

গত বছর নভেম্বর মাসে নেহা জানান, তিনি সন্তানসম্ভবা। চলতি বছর জানুয়ারিতে স্বামীর সঙ্গে একটি স্বল্প দৈর্ঘ্যের ভিডিও পোস্ট করেন। যাতে ক্রমবর্ধমান স্ফীতোদর নিয়ে সমস্যায় পড়েন অভিনেত্রী। তবে প্রতিটা মুহূর্তে তার মুশকিল আসান করছেন তার স্বামী।

গত ২৬ জানুয়ারি সাধের অনুষ্ঠান হয় নেহার। সেই সময় একগুচ্ছ ছবি পোস্ট করেন অভিনেত্রী। খুব হাসিখুশি ছিলেন। কিন্তু একেবারে শেষ মাসে এসে জটিলতা দেখা দেয়। প্রসবের পর আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন অভিনেত্রী।