বিপুল পরিমাণ চোলাই মদ ধ্বংস, দুইজনের কারাদণ্ড

লেখক:
প্রকাশ: ৬ years ago

রাজশাহীর চারঘাটে দুই চোলাই মদ প্রস্তুতকারীকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম এ দণ্ডাদেশ দেন। একই সঙ্গে বিপুল পরিমাণ চোলাই মদ ধ্বংস করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বাঘা উপজেলার উত্তরগাঁওপাড়ার আক্কেল আলীর ছেলে আব্দুল হালিম (৪৫) ও চারঘাটের ভায়ালক্ষ্মীপুর এলাকার সাইফুল ইসলামের ছেলে মোখলেছুর রহমান (৪৭)।

এদের মধ্যে আব্দুল হালিমকে এক বছর এবং মোখলেছুর রহমানকে ৩ মাস বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। একই সঙ্গে আদালতের নির্দেশে জব্দকৃত ৫০ হাজার লিটার চোলাই মদ ধ্বংস করা হয়েছে।

সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে বিকেল ৪টা পর্যন্ত র‌্যাবের অপরাধ দমন বিশেষায়িত কোম্পানির (সিপিএসসি) মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল চারঘাটের বিভিন্ন এলাকায় অভিযান চলিয়ে এসব চোলাই মদ উদ্ধার করে।

এ সময় মদ প্রস্তুত ও বিক্রির অভিযোগে আব্দুল হালিম ও মোখলেছুর রহমানকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাদের দুইজনকে কারাদণ্ড দেয়া হয়।

চারঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আটক দুইজনকে কারাদণ্ড দেয়া হয়। তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।