বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত এসিল্যান্ড জাহিদ বিন কাসেম’র মতবিনিময় সভা

:
: ৫ years ago

বানারীপাড়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দের সঙ্গে নবাগত উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাসেম মতবিনিময় সভা করেছেন।

 

মঙ্গলবার বিকালে উপজেলা সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয়ে বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমনের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাহিদ বিন কাসেম বানারীপাড়ায় ভূমি ব্যবস্থাপনায় শৃঙ্খলা ফিরিয়ে আনা এবং মাদক,

 

ইভটিজিং, বাল্য বিয়ে,অবৈধ ইটভাটা,সরকারী সম্পত্তি অবৈধভাবে দখল করে রাখা ও কৃত্রিম সংকট তৈরী করে নিত্যপ্রয়োজনীয় পণ্যের বাজার অস্থিতিশীল করে অতিরিক্তমূল্য আদায়ের বিরুদ্ধে মোবাইল কোর্ট পরিচালনা সহ দায়িত্ব পালনের সার্বিক বিষয়ে সাংবাদিকদের সহায়তা কামনা করেন।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাবের নির্বাহী সদস্য এসএম গোলাম মাহমুদ রিপন ও সাইদুল ইসলাম,সহ-সভাপতি কাওসার হোসেন,কেএম শফিকুল আলম জুয়েল,রেজাউল ইসলাম বেল্লাল,ইলিয়াস শেখ,

 

প্রভাষক মামুন আহমেদ ও জাহিন মাহমুদ,সাধারণ সম্পাদক মো. সুজন মোল্লা,যুগ্ম সম্পাদক সজল চৌধুরী,মোঘল সুমন শাফকাত ও ফয়েজ আহম্মেদ শাওন,সাংগঠনিক সম্পাদক শফিক শাহিন,সহ সম্পাদক মাইদুল ইসলাম শফিক,দপ্তর সম্পাদক আহম্মেদ রনি প্রমুখ।

 

প্রসঙ্গত বিসিএস ক্যাডারের ৩৫ তম ব্যাচের জাহিদ বিন কাসেমের উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে বানারীপাড়া উপজেলায়ই প্রথম পদায়ন। এর আগে তিনি বিভিন্ন জেলায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করেছেন।