বাউফলে মেম্বার হওয়ার ২৪ দিন পরই মৃত্যু

লেখক:
প্রকাশ: ২ years ago

পটুয়াখালী প্রতিনিধিঃ নির্বাচিত হওয়ার ২৪ দিন পরই হ্রদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন পটুয়াখালীর বাউফল উপজেলার নাজিরপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য মো. মিজানুর রহমান ওরফে জাহাঙ্গির হোসেন (৪৮)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) বৃহস্পতিবার বেলা ১১টায় তার মৃত্যু হয়। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই ছেলে রখে গেছেন।

গত ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপের নির্বাচনে জাহাঙ্গির হোসেন নাজিরপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সদস্য নির্বাচিত হন।

পারিবারকি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার মেম্বার জাহাঙ্গির হোসেন সদ্য প্রায়ত নাজিরপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আমির হোসের ব্যাপাড়ির কবর জিয়ারত করতে যান। জিয়ারত শেষে বেলা ১১টার দিকে বাড়ি ফেরার পথে কবরস্থানের অদূরে পৌঁছালে হ্রদরোগে আক্রান্ত হয়ে পরেন। উপস্থিত লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শুক্রবার সকাল ৯টার সময় তাঁতেরকাঠী গ্রামের নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

গত ১৯ ফেব্রুয়ারি একই ইউনিয়ন (নাজিরপুর) পরিষদের নবনির্বাচিত আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের নবনির্বাচিত চেয়ারম্যান আমির হোসেন ব্যাপাড়ি হ্দরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।