বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার আবুল কালাম আজাদকে বিদায় সংবর্ধনা দিয়েছে প্রাণী সম্পদ অধিদপ্তরের বন্ধু মহল।

লেখক:
প্রকাশ: ৭ years ago

শামীম আহমেদ বরিশাল।
বরিশাল মেট্রোপলিটন অতিরিক্ত পুলিশ কমিশনার আবুল কালাম আজাদকে বিদায় সংবর্ধনা দিয়েছে বরিশাল প্রাণীসম্পদ অধিদপ্তরের কর্মকর্তা বিশ্ববিদ্যালয়েরে শিক্ষা জীবনের বন্ধু মহল।
আজ সোমবার দুপুরে নগরীর নভগ্রাম রোডস্থ প্রাণী সম্পদ অধিদপ্তর কার্যলয়ে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা দেয়া হয়।
বরিশাল অতিরিক্ত জেলা প্রাণীসম্পদ অফিসার ডাঃ মোঃ নুরুল আলমের সভাপতিত্বে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল প্রাণী সম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ আবুল কাসেম,আঞ্চলিক প্রণীসম্পদ অধিদপ্তরের মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ডাঃ মোঃ রফিকুল ইসলাম।
বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ কমিশনার আবুল কালাম আজাদ কৃষি কর্মকর্তা বন্ধুদের উদ্যেশে বলেন আমার এ দুনিয়ায় এখন আর কিছু চাওয়ার নেই আমি আমার স্ত্রী দুই ছেলে সন্তান সহ তিন হজ পালন করেছি।
আমি চাইনা আমার সন্তানরা এদুনিয়ায় এমন কিছু করুক যার প্রায়চিত্র আমাকে কবরে বসে ভোগ করতে হবে।
আমি একজন কৃসি কর্মকর্তা ছিলাম পরবর্তীতে পুলিশ অবিসার হয়েছি বলে মানুষের সাথে দূরব্যাবহার করার জন্য নয় মুখের ব্যাবহার আর ভালবাসা দিয়ে অনেক ভাল কাজ করা যায়।
তাই বরিশাল থেকে বিদায় নেয়ার পূর্বে কৃষি কর্মকর্তা বন্ধু মহলের সকলের কাছ থেকে দোয়া কামনা করেন।
এর পূর্বে তিনি বিশ্ববিদ্যালয় আর হল রুমমেটদের অনেক স্বৃর্তিচারন করেন এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার আবুল কালাম আজাদের শিক্ষা জীবনের বন্ধু বরিশালে কর্মরত বরিশাল প্রাণীসম্পদ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আবুল কাসেম সহ পাঁচ ছয় জন কৃষি কর্মকর্তা বন্ধু উপস্থিত ছিলেন।