বরিশাল নগরীর বাংলা বাজারে ব্যবসায়ীর ছেলেকে কুপিয়ে জখম, টাকা লুট

লেখক:
প্রকাশ: ২ years ago

বরিশালে বাকিতে মালামাল না দেয়ায় ব্যবসায়ীর ছেলেকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। গত ১৫/০৪/২০২২ তারিখে সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে ঘটনাটি ঘটে।

এঘটনায় ভুক্তভুগী ঐ ব্যবসায়ী বরিশাল কোতয়ালী মডেল থানায় অভিযুক্তদের বিরুদ্বে মামলা দায়ের করেছে। মামলা সুত্রে জানা যায়, বরিশাল নগরীর ১১ নং ওয়ার্ডস্থ বাংলা বাজারে ডিমের ব্যবসা পরিচালনা করেন চান মিয়া সিকদার। তিনি বিভিন্ন সময় দোকানে আসতে না পারলেও তার ছেলে রাব্বি ব্যবসা পরিচালনা করতে ।

এ সুবাধে রাব্বির সাথে ১৪ নং ওয়ার্ডের মৃত আলমগীরের ছেলে আগুনের পরিচয় হয়। একপর্যায়ে আগুন বিভিন্ন সময় রাব্বির কাছ থেকে ডিম বাকিতে ও নগদ টাকা দিয়েও ক্রয় করে নিত। তবে নগদের চেয়ে বাকির পরিমাণ বেশি ছিল বিধায় রাব্বি তাকে বাকিতে ডিম দিত না। একপর্যায়ে এ নিয়ে রাব্বির ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে আগুন।

এরই ধারাবাহিকতায় গত ১৫/০৪/২০২২ তারিখে সন্ধ্যা আনুমানিক ৭ টার দিকে রাব্বি বাথরুমে যেতে বাংলাবাজারের মিন্টুর দোকান সংলগ্নে পৌছালে পূর্বপরিকল্পিতভাবে তাকে আগুনসহ তার সহযোগী আল রাজ, আল আমিন , হোসেন, নাসিম মিলে এলোপাতাড়ি দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে মারাত্নক জখম করে।

এছাড়া রাব্বির সাথে থাকা ব্যবসার ২৩ হাজার ৫০০ টাকা ছিনিয়ে নিয়ে যায়। রাব্বির ডাকচিতকারে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা তাকে প্রাণনাশের হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করে।

পরবর্তীতে গুরুত্বর আহত রাব্বিকে উদ্বার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এলাকাবাসীরা জানান, কিছু দিন যাবত এই সন্ত্রাসীরা এক কিশোর গ্যাং পরিচালনা করে আসছে।

তাদের কিশোর গ্যাং অনেক সদস্য রয়েছে বিভিন্ন সময় এমন কান্ড ঘটায় তার। এবিষয়ে আসামীদের সর্বোচ্চ শাস্তির দাবীতে সংশ্লিষ্টদের প্রতি সুদৃষ্টি কামনা করেন রাব্বির বাবা ব্যবসায়ী চান মিয়া।

উলেখ্য সন্ত্রাসীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার দাবীতে মামলা করায় ব্যবসায়ী চান মিয়াকে মামলা তুলে নিতে প্রাণ নাশের হুমকিও প্রদান করেন উলেক্ষ সন্ত্রাসীরা।