#

শামীম আহমেদ ॥ স্থানীয় গণমাধ্যমকর্মী ও অংশীজনের সাথে ‘স্মার্ট বাংলাদেশ ও উন্নয়ন সাংবাদিকতা’ শীর্ষক এক ঘন্টাব্যপি মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (২৩) এপ্রিল নগরীর বিএম কলেজ রোডস্থ বরিশাল বিভাগীয় গণগ্রšগার সম্মেলন কক্ষে আঞ্চলিক তথ্য অফিস, পিআইডি,বরিশাল কার্যলয়ের আয়োজনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ম. জাবেদ ইকবাল ডিপিআইও,পিআইডি বরিশাল এর সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশাল সরকারী বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আমিনুল হক।

এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বরিশঅল জেলা তথ্য অফিস পরিচালক মোঃ রিয়াদুল ইসলাম, মুক্তিযুদ্ধকালীন সময়ে স্থানীয় বিপ্লবী বাংলাদেশ পত্রিকার সম্পাদক বীর মুক্তিযুদ্ধা নুরুল আলম ফরিদ,বরিশাল প্রেসক্লাব দায়িত্বপ্রাপ্ত সভাপতি কাজী আল মামুন,বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাব সভাপতি কাজী আবুল আবুল কালাম আজাদ প্রমুখ।

এখানে আরো বক্তব্য রাখেন বরিশাল রিপোর্টার্স ইউনিটি সাধারন সম্পাদক ও বৈশাখী টিভি প্রতিনিধি মিথুন সাহা, যমুনা টিভি বরিশাল ব্যুরো কাউসার হোসেন,বাসস প্রতিনিধি দেবব্রত দত্ত ফ্লিম, মেট্রোপলিটন প্রেসক্লাব সহ সভাপতি প্রিন্স প্রমুখ।

মতবিনিময় সভায় প্রধান অতিথি সহ বিশেষ অতিথিরা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী ৪১সালে বাংলাদেশকে একটি স্মাট বাংলাদেশ করার ঘোষনাই দেননি তিনি। এর বাস্তবায়নের জন্য সকল প্রর্যায়ে তিনি কাজ করে যাচ্ছে। স্মাট বাংলাদেশ অর্জিত হলে সেই সাথে এদেশের গণমাধ্যমকর্মীরা স্মার্ট হওয়ার পাশাপাশি তাদের পেশাদারিত্ব বেড়ে যাবে।

এর জন্য আমাদের সকলকে এদেশটাকে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করার আহবান জানান। মতবিনিময় সভায় বরিশাল প্রেসক্লাব,বরিশাল রিপোর্টার্স ইউনিটি,বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব সদস্য,বরিশাল বেতার ও বরিশালে কর্মরত জাতীয়,স্থানীয় সহ বিভিন্ন ইলেক্টনিক্স মিডিয়ার ৫০ জন গণমাধ্যমকর্মী অংশ গ্রহন করে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন