বরিশালে বিভাগীয় মহা সমাবেশ সফল করতে বিভাগীয় প্রস্তুতি সভা

:
: ৬ years ago

দেশনেত্রী ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সরকারের সাজানো মিথ্যা ভিত্তিহীন মামলায় কারান্তরীন থেকে বেড় করে আনার লক্ষে আগামী ৭ই এপ্রিল বিভাগীয় শহর বরিশালে বিএনপি’র বিভাগীয় মহা সমাবেশ সফল করার লক্ষে বিভাগীয় প্রস্তুতি সভায় কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব ও মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেন আমাদের চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য আমাদের যা যা দলীয় কর্মসূচী রয়েছে তা কঠোরভাবে পালন করতে হবে। আমাদের এই আন্দোলন জন সম্পূক্ততার মাঝে তিল তিল করে ছড়িয়ে দিতে হবে আমাদের কঠিন আন্দোলন ছাড়া কোন উপায় নেই। আগামী ই এপ্রিল মহাসমাবেশ সফল করতে যতই পথে পথে বাধা বিপত্তি আসুক তা উপেক্ষা করে মহাসমাবেশকে জন সমুন্দ্রে পরিনত করার জন্য প্রস্তুতি সভায় আসা বিভাগের সকল বিএনপি সভাপতি সম্পাদকদের প্রতি আহবান জানান।

আজ বুধবার (৪ই) এপ্রিল সকাল বারটায় জেলা ও মহানগর বিএনপি দলীয় কার্যলয়ে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। সমাবেশ সফল করা প্রস্তুতি সভায় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এ্যাড. বিলকিস জাহান শিরিন,কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ সদস্য মেজবা উদ্দিন ফরহাদ,সহ-সাংগঠনিক সম্পাদক ও উত্তর জেলা বিএনপি সাধারন সম্পাদক অধ্যাপক আকন কুদ্দুসুর রহমান,বরিশাল দক্ষিন জেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁন,জেলা বিএনপি সাধারন সম্পাদক ও সাবেক ছাত্র নেতা এ্যাড. আবুল কালাম শাহিন, বরিশাল মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার জিয়া,বরগুনা সভাপতি মোঃ নজরুল ইসলাম মোল্লা, সাধারন সম্পাদক এ্যাড. আব্দুল হালিম,ঝালকাঠী সভাপতি,মোঃ জামাল মন্টু, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম নুপুর সহ বিভাগের অন্য সকল জেলার সভাপতি সম্পাদকরা সমাবেশ উপলক্ষে প্রস্তুতি সভায় নিজ নিজ ভাবে বক্তব্য রাখেন।

দলীয় কার্যলয়ের নিছে বিএনপির বিভাগীয় মহা সমাবেশ সুন্দর সুশৃঙখল ভাবে পালন করার লক্ষে কোতয়ালী যুবদলের এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। কোতয়ালী যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি কবীর হোসেনের সভাপতিত্বে প্রস্তুতি সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব, সাধারন সম্পাদক এ্যাড. এইচ এম তছলিম উদ্দিন আহমেদ,জেলা যুবদল সিনিয়র সহ-সভাপতি মামুন রেজা খান মামুন,সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাফিজ আহমেদ বাবলু,যুগ্ম সম্পাদক মাওলা রাব্বি শামীম,কোতয়ালী যুবদল সহ-সভাপতি সাউফুল ইসলাম আব্বাস। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা যুবদল ও কোতয়ালী যুবদলের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।