বরিশালে বিপুল পরিমানে ইয়াবাসহ আটক ২

লেখক:
প্রকাশ: ১ বছর আগে

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় কার্যালয়ের অভিযানে ৫ হাজার পিচ ইয়াবা সহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (১৬ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে বরিশাল জেলার বাবুগঞ্জ থানার আগরপুর বেইলী ব্রিজের পাশে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

জানাযায়, রবিবার বিকেল সাড়ে ৫টায় বরিশাল জেলার বাবুগঞ্জ থানার আগরপুর বেইলী ব্রিজের পশ্চিম পাশে ভাই ভাই ভ্যারাইটিজ ও কসমেটিক্স এর সামনে থেকে ৫ হাজার পিচ ইয়াবা সহ দুই জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।এসময় অপর এক আসামী কৌশলে পালিয়ে যায় বলে জানা যায়।

গ্রেফতারকৃতরা হলেন,বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চর উত্তর ভুতের দিয়া ০৬ নং ওয়ার্ডের মো: শহীদ প্যাদার স্ত্রী মোছাম্মৎ সানজিদা আফরিন (২৬) ও মৃত আবদুল মজিদ ফরাজী পুত্র মোহাম্মদ জহিরুল ইসলাম(৪৪)।এবং পলাতক আসামী হলেন একই এলাকার মৃত কাদের প্যাদার পুত্র মোহাম্মদ শহীদ পেদা(৪৪)।

 

বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক এনায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার বিকেল সাড়ে ৫টায় বরিশাল জেলার বাবুগঞ্জ থানার আগরপুর বেইলী ব্রিজের পশ্চিম পাশে ভাই ভাই ভ্যারাইটিজ ও কসমেটিক্স সামনে পাকা রাস্তার উপর আসামীদের ঘেরাও করা হয়।এসময় তাদের ব্যাগ তল্লাশি করে ৫ হাজার পিচ ইয়াবা সহ দুই জনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন,অপর এক আসামী কৌশলে পালিয়ে যেতে সক্ষম হয়।গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বরিশাল বাবুগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।মাদক নির্মূলে এধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি ।