#

মহিউল করিম আশিক, দুবাই: আস্থা আর ভালোবাসায় মধ্যদিয়ে দুবাইতে জমে উঠেছে বাংলাদেশে’র ঐতিহ্যবাহী রিয়্যাল এস্টেট কোম্পানি স্যানমার প্রোপাটিজ লিমিটেডের এর লাক্সারি প্রোপাটি শো ২০১৯। আমিরাতের বানিজ্যিক নগরী দুবাই,দের ক্রিক রেডিসন ব্লু হোটেলে দুদিনের আয়োজিত এই মেলা শুক্রবার বিকেল পাঁচটায় শুভ উদ্বোধন হয়ে রাত বারোটা পর্যন্ত চলে।দ্বিতীয় দিন ও এই মেলা শনিবার বিকেল পাঁচটা থেকে শুরু হয়ে রাত বারোটা পর্যন্ত চলে।মেলা সকলের উম্মুক্ত থাকবে।

মেলা চলাকালীন সময় প্রতিষ্ঠানটির জিএম এবং সেলস মাহফুজুল বারী বলেন সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রবাসীদের নিকট রিয়েল এস্টেট বিনিয়োগ আরো সহজতর করা এবং অধিকতর গ্রাহক সেবা প্রদানের লক্ষে দেশের এই শীর্ষ স্থানীয় কোম্পানি স্যান মার প্রোপাটিজ লিমিটেড দুবাইস্থ এই প্রথম বাংলাদেশী রিয়েল এস্টেট কোম্পানি ডাউন টাউন এলাকায় স্ট্যান্ডার চার্টার্ড টাওয়ার ব্যবসায়ী কার্যক্রম শুরু করেছে।মেলায় প্রদর্শিত হচ্ছে ঢাকা ও চট্টগ্রামে হাজারের অধিক ফ্লেট,অফিস ও দোকান স্পেস বেছে নেবার সুব্যবস্থা রয়েছে।মেলা চলাকালীন সময় বুকিং দিলে স্যানমারের পক্ষথেকে আকর্ষণীয় গিফট ভাউচার ও সহজ সুদমুক্ত কিস্তি সুবিধা পাবেন।

এই সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠা নের (এজিএম ও সেলস) মোহাম্মদ আইয়ুব,দুবাই ব্রাঞ্চের এর ইনচার্জ মোহাম্মদ হেলাল উদ্দিন, সেলস, মার্কেটিং ও কন্স্যালটেন্স মিজানুর রহমান। মেলা পরিদর্শন করেন বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সিনিয়ার সহ সভাপতি মোহাম্মদ আইয়ুব আলী বাবুল, সংগঠনটির সহ সভাপতি মোহাম্মদ সেলিম,সহ সাধারণ সম্পাদক সাইফুদিন আহাম্মেদ, বিশিষ্ট কমিউনিটি নেতা কাজি মোহাম্মদ আলী, মির আহাম্মদ, ফিউচার রিয়েল ষ্টেটের সরাফুদিন রেস্টুরেন্টের স্বাত্বাধিকারী মোহাম্মদ এয়াকুব সৈনিক, দুবাই জনতা ব্যাংকের ম্যানেজার মোবাম্মদ মালেক, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইফতেখার, সৌরভ হোসেন টুটুল, মোহাম্মদ সেলিম সিআইপি, মোহাম্মদ হারুন অর রশিদ, ইন্জিনিয়ার এনাম চৌধুরী, মোহাম্মদ জালাল, রন্জিত বডুয়া।

সামাজিক, রাজনৈতিক, সাংবাদিক ও ব্যাবসায়ীক নেতৃবন্দসহ আরো অনেক। আজকের এই মেলা পরিদর্শন করিদের জানতে চাওয়া হলে তারা অনেকে মেলায় এসে সন্তষ্টি প্রকাশ করেন। তারা বলেন অন্যান রিয়েল স্টেটের তুলনায় বাংলাদেশের স্বনামধন্য স্যানমার কোম্পানী ঐতিহ্যগত ভাবে স্বচ্ছতা ও জবাব দিহিতীকে অগ্রাধিকার দিয়ে থাকে বলেই মেলা পরিদর্শনে আসা।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন