বরিশালে বিএম কলেজছাত্রীকে হত্যার প্রতিবাদে মানববন্ধন

:
: ২ years ago

বরিশাল ব্রজমোহন কলেজের গণিত বিভাগের শেষ বর্ষের শিক্ষার্থী শাশ্বতী রায় চৈতি হত্যাকারীদের শাস্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করেছেন শিক্ষার্থীরা।

রোববার দুপুর ১২টায় ব্রজমোহন কলেজের প্রথম গেটে গণিত বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী শাকিল আহমেদের সভাপতিত্বে এ বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন করা হয়।

মানববন্ধনে বক্তারা চৈতির মৃত্যুর সঠিক তদন্ত, আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, এটি কোনো স্বাভাবিক মৃত্যু নয়, প্রশাসনকে চৈতির অস্বাভাবিক মৃত্যুর প্রকৃত রহস্য উদ্ঘাটন করতে হবে। এ সময় শিক্ষার্থীরা অস্বাভাবিক এ মৃত্যুর সর্বোচ্চ শাস্তির দাবি জানান।

ভোলার চরফ্যাশন পৌরসভার ৪নং ওয়ার্ড কলেজপাড়া এলাকায় ৫ মার্চ রাতে শ্বশুরবাড়ির নিজ কক্ষ থেকে গৃহবধূ শাশ্বতী রায় চৈতির ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। পরে চৈতির বাবা বাদী হয়ে মেয়ের শ্বশুর, শাশুড়ি ও জামাইয়ের বিরুদ্ধে চরফ্যাশন থানায় মামলা করেন।

মামলায় শ্বশুর সমীর মজুমদার ও স্বামী শাওন মজুমদার গ্রেফতার হলেও শাশুড়ি নিয়তি রানী এখনও পলাতক রয়েছেন। চৈতিকে নির্যাতনের পর হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয় বলে মানববন্ধনে দাবি করেন বক্তার।