বরিশালে বণ্যাঢ্য আয়োজনে আওয়ামী যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

লেখক:
প্রকাশ: ৩ years ago

শামীম আহমেদ: বাংলাদেশ আওয়ামী লীগ যুবলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল সিটি নগরীতে এক ঝাকজোমক বণ্যাঢ্য আয়োজনের মধ্যে পালিত হয়েছে।

আজ (১৩) নভেম্বর শনিবার সকাল সাড়ে ১১টায় নগরীর শহীদ সোহেল চত্বরস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যলয়ের সম্মুখে বেলুন ও শান্তির প্রতিক পায়রা উড়িয়ে শুভ উদ্ধোন করেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক (এমপি) ও বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস,মহানগর আওয়ামী লীগ সভাপতি ও পাবলিক প্রসিকিউটর এ্যাডএকে এম জাহাঙ্গির হোসাইন,মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি এ্যাড, আফজাল হোসেন, বরিশাল জেলা আওয়ামী যুবলীগ সভাপতি জাকির হোসেন সাধারন সম্পাদক এ্যাড, ফজলুল করিম শাহিন,মহানগর যুবলীগ নেতা ও আইনজীবী সমিতি সাধারন সম্পাদক এ্যাড,রফিকুল ইসলাম খোকন,মহানগর যুবলীগ যুগ্ম সম্পাদক মেজবাহ উদ্দিন জুয়েল প্রমুখ।

পরে উদ্ধোধক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ’র নেতৃত্বে এক বণ্যাঢ্য র‌্যালি বেড় করে র‌্যালি সিটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় দলীয় কার্যলয় এশেষে হয়।

এখানে বরিশাল জেলা আওয়ামী যুবলীগ সভাপতি জাকির হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক এ্যাড,ফজলুল করিম শাহিনের সঞ্চলনায় বক্তব্য রাখেন আওয়ামী লীগ সাধারন ম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস,এ্যাড,একে.এম জাহাঙ্গির হোসাইন, তারিক বীন ইসলাম।

এর আগে আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী সকাল থেকে বরিশাল জেলার বিভিন্ন উপজেলা ও বরিশাল মহানগরের বিভিন্ন ওয়ার্ড যুবলীগ,শ্রমিকলীগ,ছাত্রলীগ নেতৃবৃন্দ বিভিন্ন রং-বেরংয়ের ব্যানার,প্লেকার্ড ফেস্টুন নিয়ে অংশ গ্রহন করেন।

উল্লেখ্য বাংলাদেশ আওয়ামী যুবলীগের ১১ই নভেম্বর প্রতিষ্ঠা বার্ষিকী থাকলেও সেদিন বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন থাকার জন্য কর্মসূচি স্থগিত রাখা হয়।