বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৮শ’ কেজি জাটকা জব্দ

লেখক:
প্রকাশ: ৩ years ago

বরিশালে ৮শ’ কেজি জাটকা জব্দ করেছে কোস্টগার্ড সদস্যরা।

বাংলাদেশ কোষ্টগার্ড দক্ষিণ জোনস্থ বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিম গতকাল (৫ ফেব্রুয়ারী) রাত ৯ টা ৪০ মিনিটের সময় এ অভিযান পরিচালনা করেন।

এ সময় বরিশালের দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় ঢাকাগামী পরিবহন অন্তরা ক্লাসিক নামে একটি বাসে অভিযান চালিয়ে আনুমানিক ৮শ’ কেজি জাটকা জব্দ করা হয়েছে।

কোস্টগার্ডের গোয়েন্দা সূত্র জানায়, গতকাল (শনিবার) রাত আনুমানিক ৯টা ৪০ মিনিটের সময় গোপন সংবাদে জানতে পেরে বরিশালের দপদপিয়া ব্রীজ সংলগ্ন এলাকায় একটি যাত্রীবাহি পরিবহনে অভিযান চালায় বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশান টিমের সদস্যরা। এ সময় অন্তরা ক্লাসিক নামে একটি পরিবহনে তল্লাশি করে আনুমানিক ৮শ’ কেজি জাটকা জব্দ করা হয়।

পরবর্তীতে বরিশাল জেলা মৎস্য কর্মকর্তা এর উপস্থিতিতে আজ সকাল ১০টার সময় জব্দকৃত জাটকা বিভিন্ন মাদ্রাসায় ও অসহায়-দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লেঃ এস এম তাহসিন রহমান বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।