বরিশালে ইউপি সদস্যের হামলায় শিক্ষক আহতঃ প্রতিবাদে মানববন্ধন

:
: ২ years ago

স্টাফ রিপোর্টার ॥ বরিশাল সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষককে মারধর করেছে ইউপি সদস্য। মঙ্গলবার দুপুরে পতাং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে প্রবেশ করে মারধর করা হয় বলে শিক্ষক মাসুদুজ্জামান জানিয়েছেন। এ ঘটনার প্রতিবাদে বুধবার বিদ্যালয়ের সামনে মানববন্ধন করা হয়েছে। ইউপি সদস্য, তার ছেলে ও ভগ্নিপতির বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

শিক্ষক মাসুদুজ্জামান জানান, মঙ্গলবার ছিলো বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভা। দুপুরে ওই সভা বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে শুরু হয়। সভার এক পর্যায়ে হিসাব নিয়ে ইউপি সদস্য নুর হোসেন মামুনের সাথে তর্ক হয়। তখন ইউপি সদস্য তাকে ঘুষি দেয়। এতে সে পড়ে গিয়ে তাকেও পাল্টা আঘাত করেন। ইউপি সদস্য মামুন ক্ষুদ্ধ হয়ে হুমকি দিয়ে বের হয়ে যায়। কিছু সময় পর তার ছেলে মেহেদি হাসান অনীক ও ভগ্নিপতি কবির হোসেন নক্তিকে নিয়ে এসে তাকে বেধরকভাবে মারধর করেছে।

এ সময় অন্যরা এসে তাকে উদ্ধার করেছে। মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় মঙ্গলবার বন্দর থানায় তিন জনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও জানানো হয়েছে। তিনি আরো জানান, আহত হয়ে বর্তমানে বাসায় চিকিৎসাধীন রয়েছেন। ইউপি সদস্যের ভয়ে বুধবার স্কুলেও যাননি। এদিকে এ ঘটনায় জড়িত ইউপি সদস্যের বিচার দাবীতে প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী এবং অভিভাবকরা বুধবার মানববন্ধন করেছে।