বঙ্গবন্ধু কাপে সাফল্যে আশাবাদী সৌম্য সরকার

লেখক:
প্রকাশ: ৪ years ago

বিসিবি প্রেসিডেন্টস কাপে খুব একটা সাফল্য পাননি সৌম্য সরকার। পাঁচ ম্যাচের মধ্যে মাত্র একটিতে দুই অঙ্কের কোটায় পৌঁছাতে পেরেছিলেন তিনি। সেই ব্যর্থতা ভুলতে চান অভিজ্ঞ এই ব্যাটসম্যান। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সাফল্যে আশাবাদী তিনি।

আজ রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাংবাদিকদের সৌম্য সরকার বলেন, ‘নতুন এই টুর্নামেন্টে আমি ভালো কিছু করতে চাই। গত প্রেসিডেন্টস কাপে আমার পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। তা ভুলে এই আসরে নতুন কিছু করতে চাই।’

শুধু ব্যাটিংয়ে নয়, দলের প্রয়োজনে প্রায় বলও করে থাকেন সৌম্য। আসন্ন বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে বোলিংয়েও সাফল্য পেতে চান তিনি।

এ ব্যাপারে তারকা এই ক্রিকেটার বলেন, ‘ব্যাটিংয়ের পাশাপাশি আমি বোলিংও করতে চাই। যে কোনো টুর্নামেন্টে একটি লক্ষ্য থাকে। আমার নিজেরও একটা লক্ষ্য আছে। চেষ্টা করব ভালো কিছু করতে।’

আগামী ২৪ নভেম্বর থেকে পাঁচ দল নিয়ে বঙ্গবন্ধু কাপ শুরু হচ্ছে। এরই মধ্যে দলগুলো নিজেদের খেলোয়াড় চূড়ান্ত করেছে। জাতীয় দলের পাশাপাশি এইচপি ইউনিটের ক্রিকেটার ও অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী ক্রিকেটাররা এখানে অন্তর্ভুক্ত আছেন।

টুর্নামেন্টের সবগুলো ম্যাচ হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। ডাবল লিগ পদ্ধতিতে আসরে ২৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। প্রতিদিন দুটি করে ম্যাচ হবে। ১২ ডিসেম্বর শেষ হবে লিগ পর্বের খেলা। ১৪ ডিসেম্বর থেকে শুরু হবে প্লে-অফ। ১৮ ডিসেম্বর ফাইনাল। ১৯ ডিসেম্বর ফাইনালের রিজার্ভ ডে।