পিরোজপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

লেখক:
প্রকাশ: ২ years ago

পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশের হাতে গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী ইমন হাওলাদারকে (২৬) রোববার মঠবাড়িয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে শনিবার বিকালে গুলিশাখালী এলাতা থেকে তাকে গ্রেফতার করে মঠবাড়িয়া থানা পুলিশ। ইমন গুলিশাখালী গ্রামের মো. রিপন হাওলাদারে ছেলে।

মঠবাড়িয়া থানার এস. আই কামরুল ইসলাম জানান, উপজেলার হলতা গুলিশাখালী ইউনিয়নের ৩ নং ওয়ার্ডস্থ গুলিশাখালী মঠবাড়িয়া টু পাথরঘাটা মহাসড়কে মাদক বেচাকেনা হচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এসময় ইমনকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশী করলে ১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল বলেন, ঈদকে সামনে রেখে মাদক ব্যবসায়ী ইমন হাওলাদার মাদক চালান আনে। গোপন সংবাদের ভিত্তিতে ও অভিনব কায়দায় তাকে গ্রেফতার করা হয়।

শনিবার রাতে এস. আই কামরুল ইসলাম বাদি হয়ে ইমনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন। রোববার সকালে ইমনকে আদালতে সোপর্দ করা হয়েছে।