#

ওয়ালটনের ফ্রিজ কিনে খুশি হয়ে ফেসবুকে স্ট্যাটাস দেয় এক নবদম্পত্তি। বিষয়টি নজরে পড়ে ওয়ালটন কর্তৃপক্ষের। খুশি হয়ে ওয়াটনের পক্ষ থেকে একটি মাইক্রো ওয়েভ ওভেন উপহার দেওয়া হয় ওই নবদম্পত্তিকে।

বৃহস্পতিবার (১৭ জুন) ওই নবদম্পতির হাতে উপহার পৌঁছে দিয়েছেন বরিশাল জোনের ওয়ালটন প্লাজার এরিয়া ম্যানেজার সুব্রত দাস।

এদিন বিকেলে বরিশাল সদর রোডের ওয়ালটন প্লাজার ব্রাঞ্চ ম্যানেজার আবদুস সেলিমকে সঙ্গে নিয়ে শাওন আহম্মেদ ও সিনথিয়া নবদম্পতির কাউনিয়া প্রথম গল্লির সাদিয়া ম্যানসনের ২য় তলার ভাড়া বাসায় উপহার পৌঁছে দেন তিনি।

উপহার পেয়ে আবেগাপ্লুত শাওন আহম্মেদ বলেন, ‘ওয়ালটন বাংলাদেশেরই পণ্য। তাইতো দেশের তৈরি নিজস্ব পণ্য ওয়ালটনের ফ্রিজ কিনে আমার ছোট এই সংসারটি শুরু করেছি। ফ্রিজটি কিনে আমি খুশি হয়ে আমার ফেসবুক পেইজ (টোনাটুনির সংসার) একটি স্ট্যাটাস দেই। স্ট্যাটাসটি ওয়ালটনের পরিচালনা পর্ষদের নজর কেড়ে নেবে তা আমি আগে ভাবিনি। সত্যিকার অর্থে এমন ফেসবুক স্ট্যাটাসের জন্য ওয়ালটনের পুরষ্কার পাব তা আমার জীবনের অপ্রত্যাশিত বড় উপহার। আমি ও আমার স্ত্রী সিনথিয়া ওয়ালটনের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি।’

 

সিনথিয়া খান বলেন, ‘আমার বাবা, দাদা, খালু, চাচা, মামা থেকে শুরু করে প্রায় ১৫টি পরিবার ওয়ালটন পণ্য ব্যবহার করে আসছে। ছোট বেলা থেকেই দেখে আসছি আমার বাবার বাড়ি একটি ওয়ালটন ফ্রিজ রয়েছে। তাইতো আমি আমার স্বামীকে ওয়ালটনের ফ্রিজ কিনতে বলি।’

চলতি বছরের ২ এপ্রিল রাজশাহীর শাওন আহম্মেদ ও ফরিদপুরের সিনথিয়া খানের বিয়ে হয়। বিয়ের এক মাস পর চাকরির সুবাদে শাওন সিনথিয়াকে নিয়ে বরিশালে কাউনিয়ার প্রথম গল্লির সাদিয়া ম্যানসনের ২য় তলায় তিন কক্ষের একটি ভাড়া বাসায় সংসার জীবন শুরু করেন।

গত ১৪ জুলাই বরিশালের বাংলাবাজারস্থ ওয়ালটন প্লাজা থেকে একটি ফ্রিজ কেনেন। ১৫ জুন রাতে ফ্রিজটি বাসায় নিয়ে শাওন-সিনথিয়ার টোনটুনির সংসার নামের একটি ফেসবুক পেইজে ফ্রিজের সঙ্গে তারা দুজন ছবি তুলে স্ট্যাটাস দেন।

স্ট্যাটাসে তারা লেখেন, ‘টোনাটুনির সংসারে নতুন এবং প্রথম অতিথি… নিজ উপার্জনে সংসার নামক মায়ার জায়গায় প্রথম অতিথিকে নিয়ে আসার আনন্দ মাত্র শুরু.. এবং দেশের তৈরি নিজস্ব পণ্য দিয়েই শুরু হলো সংসারের শুরু, উহুউ ভাই ইহা শো-অফ না এটা আনন্দের মূহুর্ত, উপভোগ করুন।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন