পাবলিক টয়লেটে মিললো ১০ টাকা কেজির ৭ বস্তা সরকারি চাল

:
: ২ years ago

গাজীপুরের কালিয়াকৈরে পাবলিক টয়লেট থেকে দরিদ্রের জন্য ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য বরাদ্দকৃত সরকারি চালের ৭টি বস্তা উদ্ধার করা হয়েছে।

সোমবার দুপুরে উপজেলার পূর্ব চান্দরা রেললাইন রমেশের টেক এলাকার মন্দিরের পাশে পৌরসভার ৮নং ওয়ার্ডের পাবলিক টয়লেট থেকে এসব চাল উদ্ধার করে উপজেলা প্রশাসন।

জানা যায়, ১০ টাকা কেজি দরে বিক্রির জন্য সরকারি গোডাউন থেকে উত্তোলন কৃত চাল বেশি দামে স্থানীয় ডিলার একজন দোকানদারের কাছে বিক্রি করে দিয়েছেন এমন সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদের নেতৃত্বে উপজেলা প্রশাসন অভিযান চালিয়ে এই চাল উদ্ধার করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার, উপজেলা খাদ্য উন্নয়ন কর্মকর্তা এমদাদ হোসেন। পরবর্তীতে উদ্ধারকৃত এসব চাল খাদ্য উন্নয়ন কর্মকর্তাকে বুঝিয়ে দেয় উপজেলা প্রশাসন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, সরকারি বরাদ্দকৃত ১০ টাকা কেজি দরে চাল লুকিয়ে রেখেছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসব চাল উদ্ধার করে উপেজলা খাদ্য উন্নয়ন কর্মকর্তা কে বুঝিয়ে দেয়া হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে