পটুয়াখালীতে মাস্ক পরিধান না করার জরিমানা

:
: ৪ years ago

পটুয়াখালী প্রতিনিধি॥পটুয়াখালীতে দোকান খোলা রাখায় এবং মাস্ক পরিধান না করায় ১৭ জনকে জরিমানা করেছে র‌্যাব এর টিম। র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্প ও জেলা প্রশাসন এর যৌথ উদ্যোগে বুধবার বিকাল আনুমানিক ০৫.০০ ঘটিকা হতে সন্ধ্যা ০৭.৩০ ঘটিকা পর্যন্ত পটুয়াখালী সদর এলাকায় অভিযান পরিচালনা করেছেন।

 

এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখার এবং মুখে মাস্ক পরিধান না করার অপরাধে মোঃ নাঈম ভুইয়া ৫০০/- টাকা, মোঃ মিজান (২৮), ১০০/- টাকা, মোঃ মেহেদী হাসান (২৫) ১০০/- টাকা, মোঃ আঃ হালিম (৩৬) ৫০০/- টাকা, মোঃ জাকারিয়া (২৫), ৫০০/- টাকা, মোঃ সুমন মোল্লা (৩৪) ৫০০/- টাকা, মোঃ মুজিব (২০) ৫০০/- টাকা, মোঃ হিরোন (২৩) ৫০০/- টাকা,

 

মোঃ ফয়সাল (২০), ৫০০/- টাকা, মোঃ আসাদ হাওলাদার (২৮) ৫০০/- টাকা, মোঃ সাইফুল (৩২), ৫০০/- টাকা, মোঃ আবুল কালাম (৪৫) ৫০০/- টাকা, মোঃ জিয়াউর রহমান (৩০), ৫০০/- টাকা, মোঃ রায়হান (১৮) ২০০/- টাকা, মোঃ বেলাল হোসেন (২৫) ৫০০/- টাকা, মোঃ জাকির হোসেন (২২), ১০০/- টাকা, মোঃ ইমরান তালুকদার (২৬) ২০০/- টাকা সহ সর্বমোট ৭,৭০০/- টাকা জরিমানা করা হয়। ।

 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট  হাসান মোহাম্মদ সোয়াইব সহকারী কমিশনার এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ গোলাম সরওয়ার বলেন, সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মুল আইন, ২০১৮ এর ২৫(খ) ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করা হয়েছে।

 

র‌্যাব-৮ কোম্পানী অধিনায়ক মোঃ রইছ উদ্দিন বলেন, অনেকেই বর্তমানে সরকারী বিধিনিষেধ মানছে না। করোনা সংক্রমন প্রতিরোধে জনগনকে সচেতনতার অংশবিশেষ এই অর্থদন্ড করা হয়েছে।