নিজেদের পরিচ্ছন্ন থাকতে হবে, অপরকেও সচেতন করার আহবান করলেন জেলা প্রশাসক বরিশাল

লেখক:
প্রকাশ: ৫ years ago

সোহেল আহমেদ। এই শহর আমার আপনার। শহরকে পরিচ্ছন্ন রাখতে নিজেদেরকে পরিচ্ছন্ন হতে হবে। তারপরই অপরকেও পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য সচেতন করার জন্য নগরবাসী র প্রতি আহবান করলেন বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়ার রহমান। আজ শুক্রবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমি’র আয়োজনে কেন্দ্রীয় শহীদ মিনার পরিস্কার পরিচ্ছন্নকরণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।

এসময় জেলা প্রশাসক বলেন,ভাষার মাসের প্রতি শ্রদ্ধা জানিয়ে মহান একুশে ফেব্রুয়ারিকে সামনে রেখে সকল ভাষা শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। শহীদ মিনারের পবিত্রতা রক্ষাত্রে আজকের পরিচ্ছন্নতা কার্যক্রম শরু। মানুষের মাঝে ভাষার চেতনাকে জাগ্রত করার লক্ষ্যে জেলা শিল্পকলা একাডেমির এ আয়োজন।

নগরীর কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে। জেলা শিল্পকলা একাডেমি ও জেলা প্রশাসনের উদ্যোগে শহীদ মিনার পরিস্কার পরিচ্ছন্নকরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। পরিস্কার পরিচ্ছন্নকরণ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইকবাল আখতার, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আহসান মাহামুদ রাসেল, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মোজাম্মেল হক চৌধুরী, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল মিডিয়া ব্যক্তিত্ব এস.এম ইকবাল,জেলা কালচারাল অফিসার হাসান রশিদ মাসুদ, সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সম্পাদক মিন্টু কুমার কর, শিল্পকলা একাডেমী বরিশালের সদস্য, বিডি ক্লিন বরিশালের সদস্যরাসহ বিভিন্ন অতিথি বৃন্দরা উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বরিশালে পরিচ্ছন্নতা কার্যক্রমে বিডি-ক্লিন সদস্যদের অভিনন্দন জানান।