নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণ, যুবক গ্রেফতার করছে র‍্যাব-৮

:
: ৪ years ago

পটুয়াখালীতে নারীকে ধর্ষণের পর ভিডিও ধারণের অভিযোগে মো. হিরন তালুকদার (৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছেন র‍্যাব-৮ ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার (২৫ জুন) বিকেল ৫টার দিকে সদর উপজেলার হাজিখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক (অতিরিক্ত পুলিশ সুপার) মো. রইছ উদ্দিন।

মো. রইছ উদ্দিন বলেন, তিন বছর আগে শহরের প্রাইম ক্লিনিকের নারী রিসেপশনিস্টের সঙ্গে হিরন তালুকদারের পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। একপর্যায়ে রিসেপশনিস্টের স্বামীকে ডিভোর্স দিতে বাধ্য করেন হিরন। সেই সঙ্গে ভুয়া কাবিননামায় স্বাক্ষর নেন।

এরপর তাদের বিয়ে হয়েছে বলে ওই নারীকে একাধিকবার ধর্ষণ করেন হিরন। সেই সঙ্গে ধর্ষণের ভিডিও মোবাইলে গোপনে ধারণ করেন তিনি। সম্প্রতি বিয়ের কথা অস্বীকার করে ধর্ষণের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছে মোটা অংকের চাঁদা দাবি করেন হিরন।

র‍্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রইছ উদ্দিন বলেন, এ অবস্থায় র‍্যাব-৮ ক্যাম্পে অভিযোগ দেন ওই নারী। পরে অভিযান চালিয়ে হিরনকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও ভিডিও ধারণের কথা স্বীকার করেন হিরন। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে পটুয়াখালী সদর থানায় মামলা করেছেন। হিরনকে পটুয়াখালী সদর থানায় হস্তান্তর করা হয়েছে।