তিন বন্ধুকে নিয়ে আবারও আসছে ‘থ্রি ইডিয়টস’!

:
: ৬ years ago

বলিউড পরিচালক রাজকুমার হিরানি পরিচালিত ‘থ্রি ইডিয়টস’ ২০০৯ সালে বক্স অফিসে দারুনভাবে সাড়া ফেলেছিল। আমির খান অভিনীত এই ছবিটি ওই সময় দর্শক ভীষনভাবে গ্রহণ করে। সম্প্রতি ছবিটির পরিচালক হিরানি জানিয়েছেন, দর্শক প্রিয় এই ছবিটির সিক্যুয়েল তৈরির প্রস্তুতি নিচ্ছেন তিনি।

এক সাক্ষাৎকারে হিরানি জানান, ‘থ্রি ইডিয়টস’ ছবিটির দ্বিতীয় পর্ব নির্মাণ করতে তিনি ভীষণভাবে আগ্রহী। এজন্য এরই মধ্যে স্ক্রিপ্ট রাইটার জোশী ও তিনি একসঙ্গে বসেছেন, আলাপ আলোচনা করছেন। কিন্তু এখনও স্ক্রিপ্ট লেখার কাজটি একদমই প্রাথমিক পর্যায়ে আছে। আরও কিছু সময় নিয়ে তারা স্ক্রিপ্টটি পুরোপুরি তৈরি করবেন।

‘থ্রি ইডিয়টস’ ছবিটির কাহিনী আবর্তিত হয়েছে তিন বন্ধুকে ঘিরে। ছবিতে তিন বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন আমির খান, মাধবন ও শরমন জোশী।

বলিউডের একটি সূত্র জানিয়েছে, আমির খানও এর আগে তিন বন্ধুর কাহিনি নিয়ে নির্মিত এই ছবির দ্বিতীয় কিস্তির প্রতি আগ্রহ জানিয়েছিলেন। জানা গেছে, পরিচালক রাজকুমার হিরানি এখন ‘মুন্না ভাই’ ছবির তৃতীয় কিস্তি নিয়ে ব্যস্ত রয়েছেন। এই ছবির স্ক্রিপ্টের কাজ শেষ হবার পরই তিনি ‘থ্রি ইডিয়টস’ এর সিক্যুয়েলের ব্যাপারে পুরোপুরি মনোযোগী হবেন।