গোদরেজ কোম্পানি গ্রাহকদের হতাশ

লেখক:
প্রকাশ: ৪ years ago

ভুবনেশ্বর: -২৫/০৯/২০২০— আমি মনসা মিশ্র (পুরী) … আমি এসি পুরি সাহু ডিস্ট্রিবিউটরের কাছ থেকে প্রতিবারের মতো ব্যাংক ফিনান্সে কেনি … আমি বুঝতে পারি না কেন আমার মুখ পুরী সাহু ডিস্ট্রিবিউটর কেন এমন প্রতারণা করেছে? .. আপনার গোদরেজ কোম্পানির একজন গ্রাহক আমার বিরুদ্ধে বিপুল পরিমাণ জালিয়াতির শিকার হয়েছেন। ছেলেটি মনে হয় আপনি আমাকে কষ্ট দিলে আমি খুশি। গোদ্রেজ সংস্থা গ্রাহককে হতাশ করেছে … আমাকে নিজের অপরাধ স্বীকার করতে হবে না। কোন ধরণের সংস্থা এমন জায়গা দেখতে পাবে যেখানে এসি ইতিমধ্যে সংযুক্ত রয়েছে? কর্মচারীরা তাদের কৌশল বদলাচ্ছে।

এমন কি হতে পারে যে গ্রাহককে কেউ চেনে না .. গোড্রেজ সংস্থা বলে যে আমরা পুরো এসি দিই কিন্তু দোকানটি যদি এসি থেকে খোলে এবং বিক্রি করে তবে কী সংস্থাকে দোষারোপ করা হবে না … এখন পুরোপুরি দোষী গ্রাহককে দিন … কয়েকটি দিনগুলিতে তার পরিচয় পুরী সাহু ডিস্ট্রিবিউটর, এসি ভিআইপিএস রোড-পুরি – (এসি 1.5 জিআইসি 18ATC3-ডাব্লুএসএ স্প্লিট -40101701SD00733) 23/07/2020 এ দোকানে কেনা হয়েছিল। পুরী সাহু ডিস্ট্রিবিউটর বলেছিলেন যে সংস্থাটি নতুন এসির জন্য অর্থ প্রদান করে নি তবে বলেছে যে সংস্থাটি এটি নতুন এসিতে দেয়নি তবে আমি কোম্পানিকে একটি নতুন ইনস্টল করতে বলছি .. না যদিও পুরী সাহু বিতরণকারী বলেছিলেন যে নতুন এসি সংস্থা কিন্তু দেবে পুরো জিনিস। বিপরীতে, সংস্থাটি বলেছিল যে এটি খারাপ হলে নতুন এসি সরবরাহ করা সম্ভব হত না। কে সত্য কথা বলছিল বা কে মিথ্যা বলছিল তা স্পষ্ট হয়নি। গ্রাহক টোল ফ্রি সম্পর্কে অভিযোগ করছেন এবং সংস্থার কর্মীরা কোনও অজুহাত দেখায়নি। ক্যাম্পেইন গগলস এবং সংস্থার উর্ধ্বতনদের সাথে কথা বলার পরে তিনি হোয়াটসঅ্যাপে জবাব দিয়েছিলেন যে কোনও সমস্যা নেই কোম্পানি সর্বদা আপনাকে উপকৃত করেছে এবং আপনাকে একটি বার্তা প্রেরণ করে বলেছিল যে এটি করছিল কিন্তু পাঠিয়েছে তবে আমি বুঝতে পারছি না সংস্থাটি কী করেছে .. তবে আমার বারো বার্তা রয়েছে সংস্থাটি এটি করছে .. কোন উত্তর নেই .. আপনি যখন কিনবেন তখন বড় প্রতিশ্রুতি দেওয়ার পরে কি চিবানো যায় না? টোল ফি কোনও বই নেই। সংস্থার কর্মীরা আপনার সুবিধা নেবে। আমি সমস্ত লোক এবং আইনের দ্বারস্থ হয়ে যাব ..

আমার দাবি ও অনুরোধ পুরি সাহু ডিস্ট্রিবিউটর, নতুন এসি চেষ্টা করা উচিত … যদিও আমি আমার অভিযোগকে দৃ action় পদক্ষেপ নেওয়ার জন্য অনুরোধ করছি। সাহু ডিস্ট্রিবিউটর দোকান বিক্রি করার পরে আপনি কি আর শুনছেন? .. 2-সংস্থাটি মেকানিকস অনুসারে কাজ করেনি .. বারো বার খারাপ হলে কর্মীরা দোষ দেয় না … 3-যার গ্রাহক এবং দোকান এবং সংস্থাগুলি এখানে কি দোষ আছে? আমার ক্ষতগুলিতে নুন মাখানোর বিষয়ে কথা বলুন – কর! 4-উচ্চতর কর্তৃত্ব সম্পর্কে আমি একদমই জানি না যে আপনি সম্পূর্ণরূপে নিশ্চিত যে আপনার কাজ শীঘ্রই সম্পন্ন হবে .5-সংস্থার শীর্ষ কর্তৃপক্ষ যোগাযোগের পরে সহায়তা করেছিল কিন্তু পরে তা করেনি কিছু বোঝার চেষ্টা করুন .. যাইহোক ভি গ্রাহক আমার সংস্থার জিনিসপত্র নিয়েছেন তবে সংস্থাটি মনে করে যে সংস্থাটি কেবল প্রশংসা গাইবে … 6– এখানে কি সংস্থাটির কর্মীরা পুরোপুরি সহযোগিতা এবং গ্রাহক সম্পূর্ণ ভুল?