উজিরপুরে প্রতিপক্ষ হামলায় ১ জন আহত

লেখক:
প্রকাশ: ৩ years ago

উজিরপুর থানার গুঠিয়া তেরদ্রোন গ্রামে প্রতিপক্ষর হামলায় স্বপন সরদার (৪৮) নামের একজন আহত হয়েছে। গত শনিবার বেলা ৩ টার দিকে এ ঘটনা ঘটে।

পরে স্থানীয়রা আহত কে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি দেখা দিলে দ্রুত শেবাচিমে প্রেরন করে ওখানের কর্মরত চিকিৎসকরা।

আহত সূত্রে জানাগেছে গুঠিয়া তেরদ্রোন গ্রামের আ: মালেক সরদারের ছেলে স্বপন সরদার সাথে স্থানীয় মুসল্লিদের সাথে মসজিদে ইফতার দেওয়া নিয়ে আলোচনা হয়।

এক পর্যায়ে স্বপন মসজিদের ইফতারির আগে পরে কাজ করা কথা শিকার করে।এদিকে ওই ইফতার দেওয়া নিয়ে পার্শবর্তী মৃত্যু আ:ফরিদ সরদারের ছেলে রিয়াজুল ক্ষিপ্ত হয়।

আর শনিবার দুপুর ৩ টার দিকে স্বপন নামজের উদ্দেশ্যে মসজিদে রওনা দিলে পূর্বপরিকল্পিত ভাবে ওৎ পেতে থাকা রিয়াজুল, নুরু বেপারি,তার মা শাহানাজ সহ অজ্ঞাত ৬/৭ পিছন থেকে হামলা করে।

এ সময় স্বপন সর্দার কে ধারালো ছুরি দিয়ে কুপিয়ে গুরত্বর যখম করে।পরে স্বপনের ডাকচিৎকারে স্থানীয়রা ছুটে এসে মূমুর্ষ অবস্থায় উদ্ধার করে শেবাচিমে প্রেরন করে।

আহত সূত্রে আরো জানাগেছে রিয়াজুল শিবির কর্মি।বিভিন্ন সময় এলাকাতে কারো সাথে মতের অমিল হলে মারধরের হুমকি দেয়।রিয়াজুল ইসলামি ব্যাংকে কর্মরত আছে বলে জানান।এ বিষয়ে মামলার প্রস্ততুতি চলছে।