#

ব্যবসায়ীক মতবিনিময় এবং নতুন বছরের কর্মপরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে ৩দিনের সফরে বরিশাল এসেছেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। গতকাল বৃহস্পতিবার দুপুরে বরিশাল বিমান বন্দরে তাকে ফুলের শুভেচ্ছা জানান ব্যাংকের কেন্দ্রিয় ও স্থানীয় কর্মকর্তারা।

এ সময় উপস্থিত ছিলেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর পরিতোষ কুমার তরুয়া, বরিশাল অফিসের জেনারেল ম্যানেজার এএম শফিক, ডেপুটি জেনারেল ম্যানেজার মনিরুজ্জামান এবং সোনালী ব্যাংক লিমিটেডের খানপুরা শাখার ম্যানেজার মো. মহসীন হাওলাদার সহ অন্যান্যরা।

সফরের প্রথম দিনে গতকাল সোনালী ব্যাংক পটুয়াখালী প্রিন্সিপাল অফিসে ব্যবসায়ীক মতবিনিময় এবং নতুন বছরের কর্মপরিকল্পনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেন।

আজ শুক্রবার দ্বিতীয় দিনে পায়রা সমূদ্র বন্দরে বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের সাথে ব্যবসায়ীক মতবিনিময় সভা করবেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। পায়রা সমূদ্র বন্দরে সোনালী ব্যাংক লিমিটেডের একটি শাখা রয়েছে।

তৃতীয় দিন আগামীকাল শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বরিশাল নগরীর বিডিএস হলরুমে বরিশালের বিভিন্ন অঞ্চল প্রধান ও সকল শাখা ম্যানেজারদের সাথে ব্যবসায়ীক মতবিনিময় ও নতুন বছরের কর্মপরিকল্পনা সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করবেন সোনালী ব্যাংক লিমিটেডের সিইও এন্ড ম্যানেজিং ডিরেক্টর মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। ওইদিনই আকাশ পথে ঢাকার উদ্দেশ্যে বরিশাল ত্যাগ করবেন তিনি।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন