ঈদের একাধিক নাটকে মৌরি সেলিম

লেখক:
প্রকাশ: ৬ years ago

ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন এ প্রজন্মের অভিনেত্রী মৌরি সেলিম। সম্প্রতি ঈদে প্রচারের লক্ষ্যে আর বি প্রিতম পরিচালিত ‘সংসার’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন এফএস নাঈম।

প্রেম করে বিয়ে করার পর নানামুখী টানাপোড়েনের জন্য একটি সংসার কীভাবে ভাঙনের মুখে পড়ে সেই গল্প নিয়েই নির্মিত হয়েছে নাটকটি। নাটকটি প্রসঙ্গে মৌরি বলেন, ‘সুন্দর একটি গল্পের নাটক। নাঈম ভাইয়ের সঙ্গে কাজটি বেশ উপভোগ্য ছিল।

আশা করি, দর্শকদের কাছেও উপভোগ্য হবে।’ এ নাটক ছাড়াও ঈদুল ফিতরের জন্য আরও কয়েকটি নাটকে অভিনয় করছেন তিনি। এর মধ্যে রয়েছে শামিম জামানের ‘ক্ষমতা’, ‘ইস্ত্রী, মান্নান শারিফের ‘ফিরে এসো সুন্দর’, শাহরিয়ার নাজিম জয়ের ‘তুমি আমি আর জোনাকী’ ও ‘শেষ ভালোবাসা’। ঈদের নাটক ছাড়াও বেশ কয়েকটি ধারাবাহিক নাটকেও শুটিং করছেন এ অভিনেত্রী।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘ঈদের নাটকের শুটিং তো এখন করছি। এর বাইরে বেশ কয়েকটি ধারাবাহিক নাটকেরও শুটিং করছি। যেগুলো বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে। এর মধ্যে রয়েছে শাখাওয়াত মানিকের মেঘে ঢাকা শহর, সাচ্চু ভাইয়ের ডিডিসি কমেডি সিরিজ, আকাশের চ্যাট হাউস, এ জাবের রাসেলের বিড়ম্বনা, রুলীন রহমানের ভালোবাসা কারে কয়। পাশাপাশি মারুফ মিঠু ভাই ও সোহেল রানা ভাইয়ের কাজও রয়েছে। আশা করি সবগুলো নাটকই দর্শকের ভালো লাগবে।’

চলচ্চিত্রে অভিনয় করবেন কি না জানতে চাইলে তিনি বলেন, ‘বাণিজ্যিক ছবিতে অভিনয়ের ইচ্ছে নেই। শৈল্পিক ছবি হলে সেটা ভেবে দেখব’।