????????????????????????????????????
#

আমতলী (বরগুনা) প্রতিনিধি॥ আমতলী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুর্নীতিবাজ ও হাইব্রীড নেতাদের দেওয়া নৌকার মনোনয়ন পুর্ণ:বিবেচনার দাবীতে সোমবার সকাল ১১ টায় আওয়ামীলীগের একটি অংশ উপজেলা তৃণমুল আওয়ামীলীগ ব্যানারে এক মানববন্ধন কর্মসূচী পালন করে।

কর্মসূচী প্রতিহত করতে আওয়ামীলীগের আরেকটি অংশ চাওরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান খান বাদলের নেতৃত্বে উপজেলা পরিষদের সামনে অবস্থান নিলে উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। আইনশৃঙ্খলা রকাষাকারী বাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত হয়। এঘটনায় শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

 

পরে উপজেলা তৃণমূল আওয়ামীলীগ সদর রোডে এক মানববন্ধন কর্মসূচী পালন করে। মানবন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর করিব মোল্লা, উপজেলা যুবলীগ সভাপতি জিএম ওসমানী হাসান, সেচ্ছাসেবকলীগ সভাপতি মো. মোয়াজ্জেম হোসেন খান, পৌর যুবলীগ সভাপতি অ্যাডভোকেট আরিফ-উল হাসান আরিফ, সাংগঠনিক সম্পাদক মো, মিরাজ হোসাইনও চাওরা ইউনিয়নের সাবেক সভাপতি মো. আলতাফ হোসেন হাওলাদার প্রমুখ।

উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক চাওড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ বিদ্রোহী প্রার্থী মো. আলমগীর কবির মোল্লা বলেন, বিএনপি, জাতীয় পার্টি ও দুর্ণীতিবাজদের মনোনয়ন দেওয়া হয়েছে তাদের মনোনয়ন বাতিল করে পুনরায় ত্যাগী আওয়ামীলীগ নেতাকর্মীদের মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নিকট দাবী জানাই।

আমতলী উপজেলার চাওরা ইউনিয়নের সাবেক সভাপতি আলতাফ হোসেন হাওলাদার জানান, আমতলী উপজেলার ৬টি ইউনিয়নে দলে অনুপ্রবেশকারী ও দুর্নীতিবাজদের নৌকার মনোনয়ন দেওয়া হয়েছে। এই মনোনয়ন বাতিল করে ত্যাগী নেতাদের মনোনয়ন প্রদানের দাবী জানান।

আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদার বলেন, ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মনোনয়ন বঞ্চিত আওয়ামীলীগ নেতাকর্মীরা নৌকার মনোনয়ন বাতিলের দাবীতে মানববন্ধনের আয়োজন করে। এ নিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। বর্তমানে পুলিশী হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত রয়েছে।

আমতলী উপজেলা নির্বাহী অফিসার মো. আসাদুজ্জামান বলেন, মানববন্ধনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে একটি উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি হয়। উভয় পক্ষকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনা হয়েছে।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন