আছমত আলী খান (এ.কে ) ইনস্টিটিউশন ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটালের চুক্তি স্বাক্ষর

:
: ২ years ago

আছমত আলী খান (এ.কে ) ইনস্টিটিউশন ও মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস অপারেটর ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের মধ্যে কৌশলগত চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ (২৪শে মার্চ) সকালে আছমত আলী খান (এ.কে ) ইনস্টিটিউশনে এক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

 

অনুষ্ঠানে জানানো হয়, এই চুক্তির ফলে আছমত আলী খান (এ.কে ) ইনস্টিটিউশন সকল শিক্ষার্থীগণ তাদের সকল টিউশন ফি পরিশোধ করতে পারবেন।

আছমত আলী খান (এ.কে ) ইনস্টিটিউশন এর প্রধান শিক্ষক আইরিন পারভীন এবং মুহাম্মদ মজিবুর রহমান পান্না- রিজিওনাল ম্যানেজার , ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ হতে চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের স্কুল ব্যাংকিং ম্যানেজার মহিউদ্দিন চৌধুরী মঈন, এরিয়া সেলস ম্যানেজার কাজী মোঃ ওমর ফারুক, টেরিটরী ম্যানেজার ম্যানেজার হাফিজুর রহমান খান সাজ্জাদ এবং আছমত আলী খান (এ.কে ) ইনস্টিটিউশন এ সকল কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের রিজিওনাল ম্যানেজার মুহাম্মদ মজিবুর রহমান পান্না বলেন, এই কার্যক্রমের ফলে শিক্ষার্থী ও অভিভাবকগণ নিজের ‘ট্যাপ’ ওয়ালেট কিংবা এজেন্ট পয়েন্ট অথবা মাস্টার কার্ড- ভিসা কার্ড থেকে অ্যাড মানি করে খুব সহজেই সকল টিউশন ফি প্রদানে করতে পারবেন।

‘’ট্যাপ’’সম্পর্কেআরো বিস্তারিত জানতে গ্রাহকগণ ভিজিট করতে পারেন https://trustaxiatapay.com/