আইসক্রিম নিয়ে শ্বশুরবাড়ি গেলেন জামাই, পুলিশে ধরিয়ে দিলেন স্ত্রী

:
: ২ years ago

স্ত্রীর মান ভাঙাতে আইসক্রিম নিয়ে শ্বশুরবাড়ি গিয়েছিলেন লালমোহন উপজেলার সোহেল খান (৩০)। তবে স্ত্রীর মান ভাঙেনি। পাল্টা ৯৯৯ নম্বরে ফোন করে স্বামীকে পুলিশের হাতে তুলে দিয়েছেন ওই নারী। পরে অবশ্য ছাড়িয়েও আনেন তিনি।

মঙ্গলবার (২৬) সন্ধ্যায় লালমোহন পৌরসভার ৮ নম্বর ওযার্ডে এমনই ঘটনা ঘটে।

সোহেল খান লালমোহন উপজেলার বদরপুর ইউনিয়নের চরটিটিয়া গ্রামের সফিজল খানের ছেলে। তিনি ঢাকায় রাজমিস্ত্রির কাজ করেন।

সোহেল খানের ভাষ্যমতে, চলতি বছরের জানুয়ারির মাঝামাঝি লালমোহন পৌরসভার ৮ নম্বর ওযার্ডের সাবানা বেগমকে বিয়ে করেন সোহেল খান। এটা তাদের উভয়েরই দ্বিতীয় বিয়ে। বিয়ের পর স্ত্রীকে গ্রামের বাড়িতে মা-বাবার কাছে রেখে ঢাকায় কাজে যান। এরপর সাবানা মোবাইলে এক যুবকের সঙ্গে কথা বলতেন। এ নিয়ে স্বামী-স্ত্রীর ফোনে ঝগড়া হয়। পরে স্ত্রী বাবার বাড়ি চলে যান।

মঙ্গলবার সকালে ঢাকা থেকে বাড়ি আসেন সোহেল খান। পরে ঈদ উপলক্ষে স্ত্রীকে নিজের বাড়ি আনতে সন্ধ্যার দিকে আইসক্রিম নিয়ে শ্বশুরবাড়ি যান। এরপর স্ত্রী ৯৯৯ নম্বরে ফোন করে তাকে পুলিশের হাতে তুলে দেন।

তবে সাবানা বেগমের ভাষ্য, ‘বাড়িতে এসে আমাকে আবারও মিথ্যা অপবাধ দেয় সোহেল। আমি প্রতিবাদ করলে সে মারধর করে। পরে আমি বাধ্য হয়ে ৯৯৯ নম্বরে ফোন করে তাকে পুলিশের হাতে তুলে দেই।’

এ বিষয়ে বুধবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় লালমোহন থানার কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদবলেন, ৯৯৯ নম্বর থেকে কল পেয়ে স্ত্রীকে মারধর করার অভিযোগে আমরা সোহেল খানকে ধরে থানায় নিয়ে আসি। কিন্তু কেউ লিখিত অভিযোগ করেননি। পরে দুপুরের দিকে সাবানা বেগমের জিম্মায় মুচলেকা নিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়।