#

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিন। লাক্স-চ্যানেল আই সুপারস্টার এই তারকা নাটক আর বিজ্ঞাপনচিত্রে কাজ করে দ্রুতই জনপ্রিয়তা পেয়ে যান। তবে অভিনয়ের চেয়ে বেশি গুরুত্ব দিয়েছিলেন পড়াশোনায়। কয়েক বছর মালয়েশিয়ার এশিয়া প্যাসিফিক বিশ্ববিদ্যালয়ে মিডিয়া মার্কেটিং বিভাগে পড়াশোনা করেছেন।

দেশে ফিরে জনপ্রিয় ধারাবাহিক ব্যাচেলর পয়েন্টসহ, এখন নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যমেও রয়েছেন সরব। প্রায় সময়ই নানা ধরনের ইস্যুতে স্ট্যাটাস দিয়ে থাকেন।

 

শনিবার (১১ মার্চ) তেমনই এক পোস্ট দেখা গেল। যদিও বিষয়টি তিনি অনেকটা মজার ছলে দিয়েছেন। তিনি লেখেন, ‘সবার (পিএম) প্রধানমন্ত্রীর কাছ থেকে পুরস্কার নেওয়া দেখে, খুব হিংসা লাগল। প্রধানমন্ত্রীর কাছ থেকে অ্যাওয়ার্ড নেওয়ার জন্য হলেও আমি একটি সিনেমা করতে চাই। স্বপ্ন দেখতে তো আর টাকা লাগে না। একটু না হয় দেখি। যারা অ্যাওয়ার্ড পেয়েছেন তারা কত ভাগ্যবান। হিংসা লাগলেও যারা পেয়েছেন তাদের শুভকামনা।’

গত ৯ মার্চ বিকেলে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০২১ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই দিনের বিভিন্ন মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করছেন বিজয়ী ও তাদের ভক্ত শুভাকাঙ্ক্ষিরা। দুদিন ধরে অভিনন্দনের বন্যায় ভাসছেন বিজয়ী শিল্পী, কলাকুশলীরা।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন