অপাত্রে ভোট দিয়ে আর ধোকা নয়, এবার হাতপাখায় ভোট দিন-মুফতী ফয়জুল করীম

:
: ৬ years ago

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর, বরিশাল-৫ (সদর) আসনে হাতপাখার সংসদ সদস্য পদপ্রার্থী, মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম শায়েখে চরমোনাই আজ বৃহস্পতিবার ১৩ ডিসেম্বর সন্ধ্যা ৬টায় বরিশাল নগরীর লঞ্চঘাট ও স্টিমারঘাট এলাকায় গণসংযোগ করেন। গণসংযোগকালে জনগণের সাথে বিজয়ী হলে সর্বসাধারণের আশা-আকাঙ্খার শতভাগ প্রতিফলনের প্রতিশ্রুতি দেন তিনি।

গণসংযোগ শেষে শায়েখে চরমোনাই স্টিমারঘাট জামে মসজিদ সংলগ্ন সড়কে পথসভা করেন। এসময় উপস্থিত জনতাকে উদ্দেশ্য করে মুফতী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করীম, শায়েখে চরমোনাই বলেন- বরিশালের মাটি ও মানুষ আমার প্রাণের সাথে মিশে আছে। আমি অতিথি পাখির মত হঠাৎ আসিনি। ২০০৮ সালে জাতীয় নির্বাচনে অংশগ্রহণ থেকে শুরু করে আজ পর্যন্ত আমি আপনাদের পাশেই আছি। বরিশালবাসীর সুখ-দুঃখ সাধ্যানুযায়ী পাশে ছিলাম এবং আছি। তাই বরিশালের সর্বসাধারণের প্রতি আমার দাবী আছে। সেই দাবী থেকে বরিশালবাসীর নিকট আমি একবার পরিবর্তনের অনুরোধ করছি। আমাকে হাতপাখা প্রতীকে বিজয়ী করে আপনাদের প্রতিনিধি হিসেবে সংসদে ইসলাম, দেশ ও মানবতার পক্ষে কথা বলার সুযোগ করে দিন।

শায়েখে চরমোনাই আরো বলেন, আমার বিশ্বাস বরিশালবাসী বিগত দিনের মত আর ধোকা খাবেনা। তারা বিগত সময়ে নির্বাচিত সাংসদগণের আচরণের তিক্ত অভিজ্ঞতা থেকে তাদের বিপরীতে আমাকেই বিজয়ী করবে ইনশাআল্লাহ। অপাত্রে ভোট দিয়ে আর ধোকা নয়, এবার হাতপাখায় ভোট দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন, ইসলামী আন্দোলন বাংলাদেশ মডেল থানা উত্তর সভাপতি মাওলানা শাহাদাৎ হোসাইন নূরী, মডেল উত্তর জিম্মাদার মাওলানা হাফিজুর রহমান, সেক্রেটারী মাওলানা মিজানুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।