‘অপশক্তির প্রতিরোধে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে’-জাহাঙ্গীর কবির নানক

:
: ৬ years ago

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব দরবারে রাজনীতি, অর্থনীতি ও উন্নয়নের পথ পরিক্রমায় এক বিস্ময় তথা সম্ভাবনাময় নাম। শেখ হাসিনার বর্ণাঢ্য জীবন, কর্ম, ইতিহাস-ঐতিহ্যকে থামিয়ে দিতে জাতীয় ঐক্য প্রক্রিয়ার নামে দুর্নীতিবাজ, এক-এগারোর কুশিলব ও মতলববাজরা দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। এসব চিহ্নিত শত্রু ও পরাজিত অপশক্তিকে প্রতিরোধ করতে দেশপ্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হতে হবে।’
শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেট চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন উপলক্ষে এক আলোচনা সভা এবং দুঃস্থদের মাঝে খাদ্য ও নতুন কাপড় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। মোহাম্মদপুর থানা স্বেচ্ছাসেবক লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। এ উপলক্ষে ঢাকা-১৩ সংসদীয় আসনের এমপি নানকের পৃষ্ঠপোষকতায় মোহাম্মদিয়া হাউজিং সোসাইটি আশ্রাফুল মাদ্রাসা, নূরজাহান মেমোরিয়াল স্কুল, জামেয়া রহমানিয়া মাদ্রাসা, জাপান গার্ডেন সিটি, শেরে বাংলা নগর থানা আওয়ামী লীগ ও স্বেচ্ছাসেবক লীগ দুঃস্থদের মাঝে খাবার বিতরণের পাশাপাশি দোয়া ও মিলাদ মাহফিলেরও আয়োজন করা হয়।
থানা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি এম এ লতিফের সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় জাহাঙ্গীর কবির নানক এমপি বলেন, বিগত চারদলীয় জোট সরকারের আমলে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর ছিল এক অনুন্নত, সন্ত্রাস ও মাদক কবলিত ভয়ার্ত জনপদ। সাধারণ মানুষের জীবন-যাত্রা চলত এক অজানা-আতংকের মধ্য দিয়ে। এসময় শিক্ষা, স্বাস্থ্য, ড্রেনেজ, পানি সরবরাহ ব্যবস্থা ভেঙ্গে পড়েছিল।
তিনি বলেন, বর্তমান সরকারের সাড়ে ৯ বছরে ঢাকা-১৩ সংসদীয় এলাকার উন্নয়ন, শান্তি-শৃঙ্খলা, অবকাঠামো উন্নয়ন, নাগরিক নিরাপত্তা তথা সার্বিক জীবন ব্যবস্থায় ইতিবাচক পরিবর্তন সাধিত হয়েছে। আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নানক আগামী সংসদ নির্বাচনেও শেখ হাসিনার মনোনীত প্রার্থীর পক্ষে এলাকাবাসীর সমর্থন ও দোয়া কামনা করেন।