Want create site? Find Free WordPress Themes and plugins.

এখন থেকে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি এয়ারলাইন্স নভোএয়ার -এর সারাদেশের সবগুলো আউটলেটে বিমান টিকেটের ভাড়া পরিশোধ করা যাবে বিকাশে। এ লক্ষ্যে সম্প্রতি দেশের সবচেয়ে বড় মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারী প্রতিষ্ঠান বিকাশের সাথে চুক্তি স্বাক্ষর করেছে নভোএয়ার।

বিকাশ কার্যালয়ে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি বিনিময় করেন নভোএয়ার এর ম্যানেজিং ডিরেক্টর মফিজুর রহমান এবং বিকাশের চিফ কমার্শিয়াল অফিসার মিজানুর রশীদ।

এসময় নভোএয়ারের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মেসবাহুল ইসলাম এবং বিকাশের হেড অব এম-কর্মাস ইরফানুল হকসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই চুক্তির ফলে গ্রাহকরা বিকাশ অ্যাপে কিউআর কোড স্ক্যান করে খুব সহজেই সারাদেশে নভোএয়ারের সবগুলো আউটলেট থেকে সহজেই টিকেট কাটতে পারবেন।

নভোএয়ার বর্তমানে ঢাকা থেকে চট্টগ্রাম, কক্সবাজার, যশোর, সিলেট, সৈয়দপুর, বরিশাল, রাজশাহী এবং কলকাতায় প্রতিদিন ফ্লাইট পরিচালনা করছে।

ব্র্যাক ব্যাংক, যুক্তরাষ্ট্র ভিত্তিক মানি ইন মোশন, বিশ্ব ব্যাংক গ্রুপের অর্ন্তগত ইন্টারন্যাশনাল ফিন্যান্স করপোরেশন, বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন এবং অ্যান্ট ফিনান্সিয়াল এর যৌথ মালিকানাধীন প্রতিষ্ঠান বিকাশ। ২০১১ সাল থেকে বাংলাদেশ ব্যাংক নিয়ন্ত্রিত পেমেন্ট সেবা দানকারী প্রতিষ্ঠান হিসেবে বিভিন্ন ধরনের ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস দিয়ে আসছে সংস্থাটি।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here