সেবক হিসেবে বরিশালবাসীর পাশে থাকতে চাই- সাদিক আবদুল্লাহ

:
: ৭ years ago

বরিশাল মহনগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন আমার উদ্দেশ্য রাজনীতি করা। মানুষের সেবা করা। আমার দাদা আজীবন অসহায় মানুষের পাশে ছিলেন। তার রাজনৈতিক জীবন বাস্তবে না দেখলেও বাবার রাজনৈতিক জীবন দেখেছি। মানুষকে সহায়তা করতে দেখেছি। সাধারণ মানুষ তাকে ভালোবাসে তাও দেখেছি। সেই পরিবারের সন্তান হিসেবে আমিও আপনাদের সেবক হতে চাই। সেবক হিসেবে বরিশালবাসীর পাশে থাকতে চাই। গতকাল নগরীর ওয়ার্ড পর্যায়ে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচী উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন- ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারকে যে নির্মমভাবে হত্যা করেছিল সেই হত্যাজ্ঞের শিকার হয়েছিল আমার পরিবারও। ওই সময় আমার বয়স ছিল মাত্র দেড় বছর। ভয়াবহ ওই দিন আমিও মায়ের কোলে ছিলাম। কিন্তু ভাগ্য ভালো থাকায় আমি বেঁচে যাই। হয়তো সেদিন বেঁচে ছিলাম আপনাদের পাশে থেকে সেবা করবো বলেই। তাই আগামী দিনে উন্নয়নের ধারাবাহিকতা বজার রাখতে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। নগরীর ২৫ ও ৫ নম্বর ওয়ার্ডের অনুষ্ঠিত সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের এই সভার পিংকু কর্মকার ও মো. চাঁন মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর।

সভায় বক্তব্য রাখেনÑ বরিশাল সদর উপজেলা চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাইদুর রহমান রিন্টু, সংস্কৃতিক সম্পাদক মিজানুর রহমান মিজান, মাহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদিকা কহিনূর বেগম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাস, মহানগর মহিলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নিগার সুলতানা হনুফা, মহানগর আওয়ামী লীগের সদস্য কাওছার হোসেন শিপন, ওয়ার্ড নেতা সেলিম খান, সুজন, শেখ আনোয়ার হোসেন সাইদসহ আরো অনেকে। সেখানে উপস্থিত ছিলেন জাতীয় পরিষদ সদস্য আলহাজ্ব আমিনুল ইসলাম তোতা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নীরব হোসেন টুটুল, মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক হাসান মাহামুদ বাবু, প্রচার সম্পাদক গোলাম সারোয়ার রাজিব, উপ-দপ্তর সম্পাদক কাজী মুনির উদ্দিন তারিক, জেলা ছাত্রলীগ সভাপতি সুমন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, সহ ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংঠনের নেতৃবৃন্দ।