৭১’র চেতনা আয়োজিত মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন ও শপথ বাক্য পাঠ কার্যক্রমের সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

:
: ৬ years ago

“৭১’র চেতনা, ভালো কাজের প্রেরণা ” এই স্লোগানকে সামনে রেখে সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন ৭১’র চেতনার কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মহান বিজয়ের মাসে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসমুহে মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্যচিত্র প্রদর্শন, শপথ বাক্য পাঠ ও মানব স্বাক্ষর পতাকা তৈরির কর্মসূচী সম্পন্ন করেছে। ইতোমধ্যে বিশ্ববিদ্যালয়, কলেজ এবং স্কুল পর্যায়ে ২৫ টি প্রতিষ্ঠানে এই কর্মসূচী সফলভাবে সম্পন্ন করে আজ ২০ জানুয়ারি শনিবার অনুষ্ঠিত হলো এর সমাপনী আয়োজন।

শায়েস্তাবাদ মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত এই সমাপনী আয়োজনে মোঃ লোকমান হোসেন ও শাহরিয়ার অপুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি),বরিশাল মোঃ মনিরুজ্জামান, বিশেষ অতিথি ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব, আইনজীবী ও রাহাত আনোয়ার হসপিটালের পরিচালক এ্যাড. লস্কর নুরুল হক, বিশিষ্ট শিক্ষাবিদ এইচ এম মাহবুবল আলম, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আনিছুর রহমান, বিশ্বসাহিত্য কেন্দ্রের সমন্বয়ক ড. বাহাউদ্দিন গোলাপ ও শায়েস্তাবাদ মোয়াজ্জেম হোসেন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সুলতান আহাম্মেদ স্যারসহ অন্যান্য অতিথিবৃন্দ।

উল্লেখ্য সামাজিক, সাংস্কৃতিক ও সেবামূলক সংগঠন ৭১’র চেতনা মাদক বিরোধী আন্দোলন, বাল্যবিবাহ রোধে সচেতনা বৃদ্ধি, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষাদান, শীতবস্ত্র বিতরণসহ নানা কার্যক্রম এগিয়ে চলছে ভালো কাজের দৃষ্টান্ত হয়ে ।