৭০০ পর্বে ধারাবাহিক নাটক ‘পালকী’

লেখক:
প্রকাশ: ৬ years ago

এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প নিয়ে মেগা সিরিয়াল ‘পালকী’। দীপ্ত টিভিতে প্রতি শনি থেকে বৃহস্পতিবার সপ্তাহে ছয়দিন সন্ধ্যা ৬টায় প্রচার হচ্ছে ধারাবাহিক নাটকটি। এরই মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে নাটকটি। মজার ব্যাপার হলো দেখতে দেখতেই ৭০০ তম পর্বে পৌঁছে গেছে ‘পালকী’। বুধবার প্রচারিত হবে নাটকটির ৭০০ তম বিশেষ পর্ব।

এতে অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, রানী আহাদ, ইমতু রাতিশ, নওশিন, ঝুনা চৌধুরী, নূনা আফরোজ, মোহাম্মদ বারী, সুজাতা, গীতশ্রী, শিরিন আলম, হিল্লোল আরো অনেকে।

নাটকটির গল্পে দেখা যায়, গ্রামের এক সাধারণ মেয়ে পালকি। ঘটনাক্রমে ঢাকার বিখ্যাত রহমান পরিবারের ছেলে সোহেলের সাথে বিয়ে হয় তার। শ্বশুরবাড়িতে কেউ তাকে মেনে না নিলেও নিজের ভালোবাসা ও সাধনায় সবার মন জয় করে নেয় সে। অনেক প্রতিকূলতা পাড় হয়ে পালকি রহমান পরিবারের পুত্রবধূর স্বীকৃতি পায়। এরপর পালকি তার স্বপ্নপুরণের লক্ষ্যে এগিয়ে যায়। সাধারণ মেয়েদের অসাধারণ করার লক্ষ্যে, রহমান গ্রুপস-এর সহযোগিতায় তৈরি করে পালকি ফাউন্ডেশন।

পুরানো শত্রুতার জেরে বন্ধ হয়ে যায় রহমান গ্রুপস ও পালকি ফাউন্ডেশন। পালকির কাঁধে এসে পড়ে আর্থিক সমস্যায় বিপর্যস্ত রহমান পরিবারকে সামলানোর দায়িত্ব। পালকি কি পারবে সব দায়িত্ব পালন করে তার অসাধারণ হয়ে ওঠার লক্ষ্যে পৌঁছাতে? এক সাধারণ মেয়ের অসাধারণ হয়ে ওঠার গল্প নিয়ে তৈরি হয়েছে মেগা সিরিয়াল ‘পালকি’।