৭ম শ্রেণীর ছাত্রের নেতৃত্বে ৮ম শ্রেণীর ছাত্রীকে অপহরণ

:
: ৬ years ago
কক্সবাজার

কক্সবাজারের চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে অপহরণের পর আটদিন অতিবাহিত হয়েছে। এখনও ওই ছাত্রী উদ্ধার হয়নি। অপহৃতা ছাত্রীর মা-বাবার দাবি একই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র প্রভাস জলদাসের নেতৃত্বে ওই ছাত্রীকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় পাঁচজনের নাম উল্লেখপূর্বক অজ্ঞাত আরো ৩-৪জনকে আসামি করে চকরিয়া থানায় ওই ছাত্রীর মা বাদি হয়ে মামলা করেেছেন।

অপহৃতা ছাত্রীর মা বলেন, চকরিয়া পৌরসভার ভরামুহুরীরর হরি মাস্টারের বাসায় তারা ভাড়া থাকেন। এই বাসা থেকে তাদের মেয়ে চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ে যাতায়াত করতো। পথে একই স্কুলের ৭ম শ্রেণীর ছাত্র প্রভাস ও দুলাল দাস বিভিন্ন সময় আমার মেয়েকে উত্ত্যক্ত করতো। ওই ঘটনায় দুইজনের বিরুদ্ধে তাদের পরিবারের সদস্যদের অভিযোগ করা হয়। এতে আরো ক্ষিপ্ত হয়ে গত ৫ মার্চ বিকাল আড়াইটার দিকে স্কুল থেকে ফেরার পথে প্রভাসের নেতৃত্বে ৮-৯জন যুবক জোরপূর্বক মেয়েকে একটি গাড়িতে তুলে অপহরণ করে নিয়ে যায়। পরে অনেক খুঁজে না পেয়ে থানায় মামলা দায়ের করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই অপু বড়ুয়া জানান, ছাত্রীকে উদ্ধার করতে একাধিক সোর্স নিয়োগ করা হয়েছে। বিভিন্ন স্থানে সন্ধান চলছে। তবে, ওই ৮ম শ্রেণী ছাত্রী ও প্রধান অভিযুক্ত ৭ম শ্রেনীর ছাত্রের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলেও এলাকার লোকজন জানায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী সোমবার বলেন, স্থানীয়ভাবে জানতে পেরেছি অপ্রাপ্ত বয়স্ক ছাত্র-ছাত্রী প্রেমকে প্রণয়ে রূপ দিতে পালিয়েছে। তবে, অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় ছাত্রীর মা বাদি হয়ে দেয়া এজাহারটি মামলা হিসেবে এন্ট্রি করা হয়েছে। ভিকটিমকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।