#

অবশেষে গুঞ্জনই সত্যি হতে যাচ্ছে। পিএসজি ছেড়ে লিওনেল মেসি যোগ দিতে যাচ্ছেন সৌদি প্রো লিগের ক্লাব আল হিলালে।

ডেইলি মেইল, ফ্রেঞ্চ নিউজ এজেন্সি ও এএফপি’র প্রতিবেদন অনুযায়ী রেকর্ড ৫২২ মিলিয়ন পাউন্ড তথা প্রায় ৬৬০ মিলিয়ন ডলারে দুই বছরের জন্য আল হিলালের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মেসি। দুই বছরের চুক্তি হলেও অপশন থাকছে আরও এক বছর বাড়ানোর।

জানা গেছে, সৌদি আরবে মেসির সবশেষ সফরে তিনি চুক্তি সম্পন্ন করে এসেছেন। যদিও বর্তমানে তিনি পিএসজির সঙ্গে অনুশীলন করছেন। তার দুই সপ্তাহের নিষেধাজ্ঞাও কমিয়েছে পিএসজি। কিন্তু মৌসুম শেষে তিনি আর থাকছেন না ফ্রান্সে। আগামী জুনে পিএসজির সঙ্গে তার চুক্তির মেয়াদ শেষ হবে।

 

অবশ্য মেসি চেয়েছিলেন ২০২৪ কোপা আমেরিকা পর্যন্ত ইউরোপের বড় কোনো লিগে খেলতে। কিন্তু আর্থিক দিক দিয়ে পছন্দসই কোনো প্রস্তাব পাচ্ছিলেন না ইউরোপের কোনো ক্লাব থেকে। এ সময় আল হিলাল থেকে রেকর্ড পরিমাণ অর্থের প্রস্তাবে সাড়া দেন তিনি।

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল মেসির স্ত্রী ও সন্তানেরা ইউরোপে থাকতে পছন্দ করেন। তারা সৌদি আরবে যেতে আগ্রহী নন। সে কারণে আল হিলালের সঙ্গে চুক্তি সম্পন্ন করতে বিলম্ব হচ্ছিল। কিন্তু সৌদি আরবে মেসির পরিবার নিয়ে করা সবশেষ সফরে ইতিবাচক হন তার স্ত্রী ও সন্তানেরা। এরপরই তিনি আল হিলালের সঙ্গে চুক্তি সম্পন্ন করেন।

মেসির সৌদি আরবে যাওয়ার মধ্য দিয়ে ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে তার দ্বৈরথ আবার শুরু হবে। যাকে চলতি বছরের শুরুতে দলে ভিড়িয়েছে সৌদি ক্লাব আল নাসর।

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন