৫ই জানুয়ারীর মত এদেশে আর কোন নির্বাচন হতে দেওয়া যাবে না-সরোয়ার

:
: ৬ years ago

কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব এ্যাড. মজিবর রহমান সরোয়ার বলেছেন, ১৮সাল হচ্ছে ভোটের বছর গনতন্ত্রকে উদ্বার করার জন্য সবাইকে ঐক্যবদ্বভাবে প্রস্তুত থাকার আহবান জানিয়ে তিনি আরো বলেন আজ দেশের প্রধানমন্ত্রী একজন ভোটার বিহীন সরকার বলেই তার নিয়ন্ত্রনে কিছুই নেই। তিনি স্বাধীন দেশের ভোটার বিহীন রাস্ট্র প্রধান হওয়ার কারনে প্রিথিবীর কোন রাস্ট্রই এ সরকারকে সমর্থন করেন না। আজ দেশের মানুষ গনতান্ত্রিক শাষন ব্যাবস্থা চায়। স্বাধীন দেশে আজ স্বাধীন ভাবে মত প্রকাশ করতে পারে না। আজ প্রধান মন্ত্রীকে ছাত্রলীগ ও আইন শৃঙখলা কথায় কথায় বলে আমরা আপনাকে বানিয়েছি তাই তিনি কাউকে কিছু বলতে পারছেনা। সরোয়ার আরো বলেন ২০১৪ এর ৫ জানুয়ারীর মত এদেশে আর কোন নির্বাচন হতে দেওয়া যাবে না। খালেদা জিয়া আপোষহীন নেন্ত্রী।

তিনি আপোষ করেননি বলে গনতন্ত্রের জন্য কথা বলেন বলেই তাকে জেলে যেতে হয়েছে। তিনি বলেন আজ দেশে গনতন্ত্র নেই বলেই ব্যাংকগুলোর অর্থ লুঠপাঠ হয়ে যাচ্ছে। সরোয়ার আরো বলেন ওয়ান এলভেন সরকার খালেদা জিয়াকে দেশ ছাড়া করতে পারে নাই বর্তমান অবৈধ সরকার ও পারবে না। তাই আগামীতে আন্দোলন সংগ্রামে সকলকে ঐক্য বদ্বভামে রাজ পথে থাকার জন্য আহবান জানান। আজ সকাল ১১টায় নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সমানে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারর্সন গনতন্ত্রের মা বেগম খালেদা জিয়া ও কেন্দ্রীয় বিএনপি ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ সকল নেতৃবৃন্দের বিরুদ্বে মিথ্যা সাজানো রায়ের প্রতিবাদে মহানগর বিএনপি’র আয়োজনে এক মানববন্ধন কর্মসূচির সভাপতিত্বের বক্তৃতায় তিনি একথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক বিএম কলেজ সাবেক ভিপি মাহাবুবুল হক নান্নু,মহানগর বিএনপি ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ও ওয়ার্ড কাউন্সিলর জিয়া উদ্দিন সিকদার, মহানগর বিএনপি যুগ্ম সম্পাদক আনায়ারুল হক তারিন, কেন্দ্রীয় ছাত্রদল সহ- সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন। মানববন্ধন কর্মসূচিতে আরো উপস্থিত ছিলেন বরিশাল সিটি মেয়র ও সাবেক জেলা এবং মহানগর বিএনপি সভাপতি আহসান হাবীব কামাল,মহানগর বিএনপি সহ-সভাপতি আব্বাস উদ্দিন বাবলু,মহানগর বিএনপি সহ-সভাপতি ফিরোজ আহমেদ,যুগ্ম সম্পাদক মীর জাহিদুল কবীর সহ যুবদল,স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল সহ দলীয় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। 

পূর্বে সকাল সাড়ে ১০টায় অশ্বিনী কুমার টাউন হল চত্বরে জেলা দক্ষিন উত্তর জেলা বিএনপি যৌথ আয়োজনে একই কর্মসূচির অংশ হিসাবে মানববন্ধন ও সমাবেশ করেন। জেলা দক্ষিন বিএনপি সভাপতি আলহাজ্ব এবায়েদুল হক চাঁনের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি নির্বাহী কমিমটির সদস্য ও সাবেক এমপি মেজবা উদ্দিন ফরহাদ, দক্ষিন জেলা বিএনপি সাধারন সম্পাদক এ্যাড. আবুল কালাম শাহিন, উত্তর জেলা বিএনপি সহ-সভাপতি ও সাবেক মেহেন্দিগঞ্জ পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলাম লাবু,বাখেরগঞ্জ উপজেলা বিএনপি সাধারন সম্পাদক নাসির হাওলাদার,জেলা যুবদল সভাপতি এ্যাড. পারভেজ আকন বিপ্লব,জেলা ছাত্রদল যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম সুজন। এসময় আরো উপস্থিত ছিলেন বরিশাল কোতয়ালী বিএনপি সহ-সভাপতি আলহাজ নুরুল আমিন,বাবুগঞ্জ উপজেলা বিএনপি সভাপতি ইসরাত হোসেন কচি, বাখেরগঞ্জ পৌর বিএনপি সভাপতি নাসির জমাদ্দার সহ জেলা দক্ষিন ও উত্তর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা স্বতঃফুর্ত অংশ গ্রহন করে।