#

নেইমার যাচ্ছেন রিয়াল মাদ্রিদে। এ গুঞ্জন আর এ-সংক্রান্ত খবর পড়তে পড়তে সবাই বিরক্ত। এমন গুঞ্জনে যদি কেউ কখনো উচ্ছ্বসিত হয়, সেটা রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ ও ক্লাবের পরিচালকেরা। হাজার হলেও রোনালদো-মেসির পর বিশ্ব ফুটবলের তারকা বলতে তো নেইমারই। কিন্তু সেই রিয়ালই এবার সোচ্চারে জানাচ্ছে, নেইমার রিয়ালে আসবেন না!

গতকাল স্পেনের রাষ্ট্রীয় একটি টেলিভিশন বোমা ফাটানোর মতোই এক খবর দিয়েছে। নেইমারের জন্য রিয়াল মাদ্রিদ ৩১০ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিতে যাচ্ছে পিএসজিকে, এমন খবরই প্রচার করা হয় টেলিভিশন এস্পানোলাতে (টিভিই)। টিভি চ্যানেলের করা রিপোর্টটিতে বলা হয়, মেক্সিকোর বিপক্ষে ব্রাজিলের হয়ে নেইমারের পারফরম্যান্স দেখে রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজ মুগ্ধ। রিয়ালের ভবিষ্যৎ নেতা হিসেবে নেইমারের কথাই ভাবছেন তিনি। সে জন্য তাঁকে দলে ভেড়াতে যেকোনো অঙ্কের অর্থ প্রদান করতে প্রস্তুত রিয়াল।

এতটুকু পড়ে যাঁরা আশায় বুক বাঁধছেন, নেইমারকে রিয়াল মাদ্রিদের সাদা জার্সি গায়ে দেখতে পাবেন, তাঁদের দুঃসংবাদটা দিয়েছে স্বয়ং রিয়াল মাদ্রিদই। টিভিইর রিপোর্টকে ভুয়া বলে উড়িয়ে দিয়েছে রিয়াল মাদ্রিদের অফিশিয়াল ওয়েবসাইট।

এ ধরনের কোনো পরিকল্পনা আপাতত রিয়ালের নেই বলেই জানিয়েছে তাদের ওয়েবসাইট, ‘নেইমারের জন্য পিএসজির কাছে রিয়াল মাদ্রিদ প্রস্তাব পাঠিয়েছে বলে টিভিইর দেওয়া সংবাদ প্রসঙ্গে ক্লাব নিশ্চিত করছে, খবরটা মিথ্যা। রিয়াল পিএসজি কিংবা খেলোয়াড়কে কোনো প্রস্তাব দেয়নি। রিয়াল মাদ্রিদ অবাক হচ্ছে, কীভাবে স্পেনের সরকারি টেলিভিশন এমন ভুল তথ্য দেয়। যেখানে সংশ্লিষ্ট পক্ষের সঙ্গে যোগাযোগ করলেই তথ্যটা মিথ্যা বলে প্রমাণিত হতো।’

বিশ্বকাপের ডামাডোলের মধ্যে নেইমার-রিয়াল সংক্রান্ত জল কত দূর গড়ায়, সেটিই এখন দেখার বিষয়।

 

উত্তর দিন

Please enter your comment!
এখানে আপনার নাম লিখুন